Latest News

দিল্লিতে আপের সরকার সবচেয়ে সৎ, প্রমাণ করেছেন মোদী নিজেই, গোয়ায় দাবি কেজরিওয়ালের

দ্য ওয়াল ব্যুরো : আর কয়েকমাস পরেই বিধানসভা নির্বাচন (Assembly Election) হবে গোয়ায় (Goa)। রবিবার ওই কেন্দ্রশাসিত অঞ্চলে প্রচারে গিয়েছেন আপ নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। নিজের সরকারের সততার প্রমাণ দিতে গিয়ে তিনি বললেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছিলেন। কিন্তু তদন্তে কিছু পাওয়া যায়নি। অর্থাৎ মোদী নিজেই পরোক্ষে প্রমাণ করেছেন, দিল্লির আপ সরকার সবচেয়ে সৎ।

এদিন সাংবাদিক বৈঠকে কেজরিওয়াল বলেন, “সরকারের বিভিন্ন পদে কর্মী নিয়োগের সময় ঘুষ নিচ্ছে বিজেপি।” তিনি প্রতিশ্রুতি দেন, আপ যদি ক্ষমতায় আসে, তাহলে সকলে সমান সুযোগ পাবেন। কেজরিওয়াল বলেন, গোয়ার যুবকরা প্রশ্ন করেছিলেন, কোনও দল কি দুর্নীতিমুক্ত প্রশাসন গড়তে পারবে? তাঁরা সঠিক প্রশ্ন করেছেন। কারণ ভোটের আগে প্রতিটি দল বলে, তারাই সেরা।

কেজরিওয়ালের দাবি, “দিল্লিতে আমরা দুর্নীতিমুক্ত প্রশাসন তৈরি করে দেখিয়েছি। খোদ প্রধানমন্ত্রী আমাদের সততার সার্টিফিকেট দিয়েছেন। তিনি আমার ও উপমুখ্যমন্ত্রী মনীশ শিশোদিয়ার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছিলেন। পুলিশ এবং সিবিআই, উভয়েই আমাদের বিরুদ্ধে তদন্ত করেছিল। তারা আমাদের ৪০০ ফাইল খতিয়ে দেখেছিল। কিন্তু হিসাবের কোনও গরমিল পায়নি।”

এরপরে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, “এই তদন্তের ফলে বোঝা গিয়েছে, আপ সবচেয়ে আন্তরিক ও সৎ দল। আমরা যদি গোয়ায় সরকার গড়ার সুযোগ পাই, কথা দিচ্ছি, আর দুর্নীতি হবে না।”

You might also like