Latest News

পুরুলিয়ার সভায় পৌঁছলেন মোদী, প্রবল উন্মাদনা ও স্লোগানে স্বাগত প্রধানমন্ত্রীকে

দ্য ওয়াল ব্যুরো: গত কয়েক দিন ধরেই জঙ্গলমহল হটস্পট হয়ে উঠেছে রাজনৈতিক নেতা-মন্ত্রীদের প্রচারের জন্য। আজ, বুধবার পুরুলিয়ায় আসছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ সকাল ১১টা নাগাদ অণ্ডালের বিমানবন্দরে পৌঁছন মোদী। সেখান থেকে হেলিকপ্টারে করে চলে যান পুরুলিয়া।

আজকের সভার আগে, কাল রাতেই মোদী টুইট করেছিলেন, রাজ্যে পরিবর্তনের আকাঙ্ক্ষা নিয়ে। তিনি লেখেন, “আগামীকাল, ১৮ই মার্চ আমি আমার পশ্চিমবঙ্গের ভাই ও বোনেদের মধ্যে উপস্থিত থাকার সুযোগ পেয়ে আনন্দিত। আমি পুরুলিয়ায় একটি জনসভায় বক্তব্য রাখবো। পশ্চিমবঙ্গ জুড়ে, পরিবর্তনের আকাঙ্খা জেগেছে। বিজেপি-র সুশাসনের কর্মসূচী জনগণের মধ্যে এক সুরেলা ধ্বনি তুলেছে।”

এদিন পুরুলিয়ার ভাঙড়া এলাকার নবকুঞ্জ ময়দানে জনসভা রয়েছে প্রধানমন্ত্রীর। কর্মী, সমর্থকদের মধ্যে সকাল থেকেই প্রবল উন্মাদনা চোখে পড়েছে। কয়েক দিন আগে ব্রিগেডের জনসভার পর ফের রাজ্যে প্রচারে এলেন তিনি।

এদিন মোদীর সভায় থাকছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, অর্জুন মুণ্ডা-সহ গেরুয়া শিবিরের একাধিক নেতা, কর্মী, সমর্থক। হাজির কৈলাস বিজয়বর্গীয়। জেলার ৯টি বিধানসভা কেন্দ্রের প্রার্থীরাও সভামঞ্চে উপস্থিত রয়েছেন। ভারত মাতা কি জয় স্লোগান উঠছে বারবার।

মঞ্চে এসে আদিবাসী মহিলাদের শাল পরিয়ে সম্মান জানান প্রধানমন্ত্রী। তার পরে শুরু করেন বক্তৃতা।

আরও পড়ুন: ‘রাঙামাটিতে পা রেখে নিজেকে ভাগ্যবান মনে করছি’: পুরুলিয়ায় বাংলায় ভাষণ শুরু মোদীর

You might also like