Latest News

অশোক তানওয়ারের পর তৃণমূল ছাড়লেন প্রাক্তন সাংসদ পবন ভার্মা!

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূলের সঙ্গ ছাড়লেন প্রাক্তন সাংসদ পবন ভার্মা (Pawan Verma Left TMC)। এক বছরের আগেই ‘মোহভঙ্গ’। শুক্রবার টুইট করে দল ছাড়ার কথা ঘোষণা করেন পবন। গত বছর নভেম্বরে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপস্থিতিতেই তৃণমূলে (TMC) যোগ দিয়েছিলেন তিনি।

এদিন বেলায় তৃণমূল সুপ্রিমোকে উদ্দেশ করে একটি টুইট করেন প্রাক্তন সাংসদ তথা অবসরপ্রাপ্ত আইএফএস অফিসার পবন। তিনি লেখেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়জি, দয়া করে তৃণমূল থেকে আমার পদত্যাগপত্র গ্রহণ করুন। আমাকে দলে উষ্ণ অভ্যর্থনা ও আপনার সহযোগিতার জন্য ধন্যবাদ।’

২০২০ সালের জানুয়ারি মাসে জনতা দল থেকে বহিষ্কার করা হয়। সেইসময় তাঁর বিরুদ্ধে ‘দলের নিয়ম’ পালন না করার জন্য বহিষ্কার করা হয়েছিল।

পবন ভার্মা একসময়ে ভারতের হয়ে বহু দেশের রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেছেন। ২০২১ সালে বাংলায় তৃতীয়বারের জন্য তৃণমূল সরকার গঠন করার পর প্রশান্ত কিশোরের উদ্যোগেই ঘাসফুল শিবিরে যোগ দিয়েছিলেন তিনি।

শুধু পবন নয়, ২০২১ সালে আরও দুই প্রাক্তন সাংসদ অশোক তানওয়ার ও কীর্তি আজাদও তৃণমূলে যোগ দিয়েছিলেন। গত এপ্রিলেই তৃণমূল ছেড়েছিলেন অশোক। এবার দল ছাড়লেন পবন। তবে কেন তিনি দল ছাড়লেন সেই নিয়ে স্পষ্ট কোনও কারণ জানাননি তিনি। কিংবা রাজনীতিতে তাঁর পরের পদক্ষেপ কী হবে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

শিক্ষিকার বদলি কাণ্ডে সিবিআই তদন্তে স্থগিতাদেশ দিল ডিভিশন বেঞ্চ

You might also like