Latest News

আজ ফের হাজিরা পার্থর, পেশ হবে জামিনের আর্জি, সিবিআই-ও নথি নিয়ে কোমর বেঁধেছে

দ্য ওয়াল ব্যুরো: এসএসসি গ্রুপ সি মামলা ও নবম-দশম শিক্ষক দুর্নীতি মামলায় ফের হাজিরা পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। আজ, সোমবার আলিপুরের বিশেষ সিবিআই (CBI Court) আদালতে পার্থর সঙ্গেই হাজিরা দেন এসপি সিনহা, সুবীরেশ ভট্টাচার্য, কল্যাণময় গঙ্গোপাধ্যায়, অশোক সাহা, প্রদীপ সিং ও প্রসন্ন রায়।

আদালত সূত্রের খবর, আজ সকাল সাড়ে দশটা নাগাদ পার্থ চট্টোপাধ্যায় হাজিরা দেন আলিপুর আদালতে। পুলিশের সাদা টাটা সুমো গাড়িতে করে আদালতে নিয়ে আসা হয় প্রাক্তন মন্ত্রীকে। গোটা আদালত চত্বরে জোরদার করা হয় নিরাপত্তা।

পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী জানিয়েছেন, প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থার কথা জানিয়ে আজ তাঁর জামিনের আবেদন করা হতে পারে। আগের দিনও এই মামলার শুনানি চলাকালীন পার্থর শারীরিক অবস্থার কথা তুলে ধরেছিলেন আইনজীবীরা। এমনকী পার্থ নিজেও হাতজোড় করে বিচারককে বলেছিলেন, তাঁর শরীর খুব খারাপ, তাঁকে জামিন দেওয়া হোক। তবে সেই আর্জি মঞ্জুর হয়নি।

আজও যাতে জামিন না মেলে, সে জন্য সিবিআই-ও প্রস্তুত। জানা গেছে, তাদের হাতে ইতিমধ্যে বেশ কিছু নথি এসেছে, যা দেখিয়ে জামিন আটকানোর চেষ্টা করবেন সিবিআইয়ের আইনজীবীরা।

আজ দেখা যায়, আদালতে পুলিশের গাড়ি থেকে নামার সময়ে তাঁকে রীতিমতো বিধ্বস্ত দেখাচ্ছে। এদিন কিছু বলেনওনি তিনি। প্রসঙ্গত, এর আগের দিন হাজিরার সময়ে আদালতে মেজাজ হারাতে দেখা গিয়েছিল পার্থকে। সাংবাদিকদের প্রশ্নেও পাল্টা ধমক দিয়েছিলেন তিনি।

বিজেপির লোক কই! পঞ্চায়েতে প্রার্থী হতে প্রস্তাব আন্দোলনরত চাকরিপ্রার্থীদের

You might also like