Latest News

‘তৃণমূলের সঙ্গেই আছি’, এসএসকেএম থেকে বেরিয়ে বললেন ‘সাসপেন্ডেড’ পার্থ

দ্য ওয়াল ব্যুরো: শিক্ষক নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানোর পরপরই পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) দল থেকে সাসপেন্ড করেছিল তৃণমূল (TMC)। মন্ত্রীত্ব থেকে শুরু করে তৃণমূলের মহাসচিব, সব পদই খুইয়েছিলেন তিনি। তবে দল মুখ ফেরালেও পার্থ দলের সঙ্গেই আছেন। শনিবার এসএসকেএম থেকে বেরোনোর পর এমনটাই জানালেন প্রাক্তন শিক্ষা ও শিল্পমন্ত্রী।

এদিন প্রেসিডেন্সি জেলে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন পার্থবাবু। তাঁকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা হয়। এরপর হাসপাতাল থেকে বের করে আনা হয় তাঁকে। ইডি-র গাড়িতে করে পার্থ যখন এসএসকেএম ছাড়ছেন, সাংবাদিকদের বুম ঘিরে ধরে তাঁকে। জানলার কাচ নামিয়ে তিনি বলেন, ‘দলের সঙ্গেই ছিলাম, দলের সঙ্গেই আছি’। আর কথা বাড়াননি প্রাক্তন মন্ত্রী।

এদিকে সাংবাদিক সম্মেলন করে তৃণমূলের তরফে পার্থ চট্টোপাধ্যায়কে যেদিন সাসপেন্ড করা হয়েছিল, সেদিন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় পষ্টাপষ্টিই বলেছিলেন, তদন্ত যতদিন চলবে ততদিন পার্থ চট্টোপাধ্যায়ের সাসপেনশন বহাল থাকবে। তিনি যদি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেন, তাহলে দলের দরজা তাঁর জন্য খোলা থাকবে।

পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল যে দূরত্ব তৈরি করেছে তাতে সন্দেহ নেই। তবে দল যাই বলুক, তৃণমূলের সঙ্গ ছাড়তে চান না পার্থ, এসএসকেএম থেকে সে কথাই বুঝিয়ে দিলেন প্রাক্তন মন্ত্রী।

আরও পড়ুন: ব্রাহ্মণ ও মহিলাদের বিরুদ্ধে কুকথা, দলিত নেতাকে বহিষ্কার করল বিজেপি

You might also like