Latest News

জেলে পা ফুলছে পার্থর, আসছে না ঘুম! মনমরা অর্পিতাও

দ্য ওয়াল ব্যুরো: জেলে ঘুম আসছে না পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee in Presidency Jail)। শরীরও ভাল যাচ্ছে না কয়েদি নম্বর ৯৪৩৭৯৯-এর। সূত্রের খবর, পা ফুলেছে তাঁর। তবে এখনই তাঁকে জেলের বাইরে হাসপাতালে নিয়ে যাওয়ার কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।

জেল সূত্রে খবর, পার্থকে ‘কমন টয়লেট’ ব্যবহার করতে হচ্ছে। রাতের খাবারে দেওয়া হচ্ছে রুটি, ডাল, তরকারি। বইপত্র ও খবরের কাগজ পড়ছেন। রবিবার দুপুরে জেলে সাধারণ খাবার দেওয়া হবে। তা-ই খাবেন বলে সূত্রের খবর।

তবে নিজের চিকিৎসা নিয়ে খুশি নন পার্থ, এমনটাই জানা যাচ্ছে। চিকিৎসার বিষয়ে তিনি জেল কর্তৃপক্ষকে জানিয়েছেন। তাঁর আইনজীবী জানিয়েছেন, দরকার হলে সবরকম চিকিৎসার ব্যবস্থা করা হবে। সেল ব্লকের ২ নম্বর ঘরে রাখা হয়েছে রাজ্যের প্রাক্তন মন্ত্রীকে। জেলের পরিভাষায় ওই সেলকে বলা হয় পয়লা বাইশ। পাশের সেলে পার্থর প্রতিবেশী রোজভ্যালি কর্ণধার গৌতম কুণ্ডু, সারদা-কর্তা সুদীপ্ত সেন, ছত্রধর মাহাতো, আইএস জঙ্গি মুসা, আফতাব আনসারি ও তার ঘনিষ্ঠ জামালউদ্দিন আনসারি-র মতো শ দেড়েক হাইপ্রোফাইল বন্দি।

অন্যদিকে, আলিপুর জেলের ২ নম্বর ঘরে রয়েছে অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। সূত্রের খবর, জেলে আসার পর থেকেই মনমরা তিনি। প্রথমদিন কান্নাকাটি করেন অর্পিতা। রাতে খাবার দেওয়া হলেও খাননি।

খাট পেলেন পার্থ, প্রথম রাত কেটেছিল মেঝেয় কম্বল পেতে

You might also like