Latest News

পার্থ জেল হাসপাতালে ভর্তি, এসএসকেএম থেকে ৮ জন ডাক্তার গেলেন দেখতে

দ্য ওয়াল ব্যুরো: প্রেসিডেন্সি জেলে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) কেমন রয়েছেন তা নিয়ে নানা রকম গুজব ছড়িয়েছে গত কয়েকদিন ধরে। কেউ বলছেন, পার্থ আলুর চপ-বেগুনি খেতে চেয়েছেন তো কেউ বলছেন অন্যকিছু। কিন্তু জেল সূত্রে খবর, গত কয়েকদিনে বেশির ভাগ সময়ে পার্থ আদতে জেলের হাসপাতালে ছিলেন। শনিবার তাঁকে দেখতে এসএসকেএম থেকে ৮ জন ডাক্তারের একটি টিম গিয়েছেন প্রেসিডেন্সি জেলে।

পার্থ চট্টোপাধ্যায়কে পরীক্ষা করে ভুবনেশ্বর এইমসের চিকিৎসকরা জানিয়েছিলেন, এমনিতে তাঁকে হাসপাতালে ভর্তি করার মতো অবস্থা নেই। ওনার শ্বাস-প্রশ্বাস নেওয়ার হাল্কা সমস্যা রয়েছে, কিডনিতে ক্রনিক কিছু সমস্যা রয়েছে। শরীরের ওজনও বেশি। সে জন্য তাঁর যা ওষুধ চলছে তা চলবে।

তবে ডাক্তারদের অনেকের মতে, হতে পারে পুরো ব্যাপারটাই এখন মানসিক। বাড়িতে একরকম ভাবে ছিলেন। জেলে যতই খাটিয়ে বা কম্বলের ব্যবস্থা করে দেওয়া হোক না কেন, একাকিত্ব-হতাশা গ্রাস করতে চায়। সেই মানসিক যন্ত্রণা থেকে শরীর খারাপ লাগতেই পারে।

তবে পার্থ চট্টোপাধ্যায়ের প্রকৃত কী সমস্যা হচ্ছে তা এখনও স্পষ্ট নয়। শুধু এটুকু জানা গিয়েছে যে তাঁকে জেল হাসপাতালে রাখা হয়েছে। এখন তাঁকে এসএসকেএমের ডাক্তাররা দেখছেন। তাঁরা বেরোলে কিছু জানা যেতে পারে।

‘অনুমাধব, অনুমাধব, কেমন আছো ভাল?’ ফের রুদ্রর কবিতা-তোপ

You might also like