Latest News

পার্ক-চয়ের বিয়ের ছবিতে ভাসছে সোশ্যাল মিডিয়া! কোরিয়ান এই তারকা যুগলকে চেনেন তো

দ্য ওয়াল ব্যুরো: পার্ক শিন হাই আর চয় তে জুন। দক্ষিণ কোরিয়ার বিনোদন জগতে তাঁদের জনপ্রিয়তা আকশছোঁয়া। পার্ক শিন হাই সেখানকার নাম করা অভিনেত্রী। আর নায়ক হিসেবে চয় তে জুনের খ্যাতিও কম নয়। তাই বিনোদনের আকাশে এই দুই নক্ষত্রের বিয়ে নিয়ে হইহই রইরই চলছে দক্ষিণ কোরিয়ায়। বাগদান সেরে ফেলছেন পার্ক আর চয়।

Park Shin-hye and Choi Tae-joon make adorable couple in pre-wedding  photoshoot

দক্ষিণ কোরিয়ার রাজধানী সোলে বসেছে জমকালো সেই বিয়ের আসর। স্বপ্নের বিয়ে সেরেছেন তারকা জুটি। শনিবার সেই বিয়ের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বিয়েতে খুব বেশি অতিথি সমাগম সেখানে হয়নি। মূলত আত্মীয়-বন্ধুরাই হাজির ছিলেন। সারা পৃথিবীর আনাচে কানাচে ছড়িয়ে আছেন পার্ক-চয়ের ভক্তরা। বিয়ের এই ছবি দেখে আল্পুত সকলেই। সোশ্যাল মিডিয়া ভাসছে কোরিয়ান এই নবদম্পতির ছবিতে।

Park Shin Hye and Choi Tae Joon's wedding vows goes viral, fans are all  hearts: WATCH - Times of India

পার্ক, চয় দুজনেই শুধু অভিনয় জগতে নাম কুড়োননি, তাঁরা গানের জগতেই সমান প্রশংসিত। প্রতিভার জোরে দুজনেই পৌঁছে গেছেন কেরিয়ারের শীর্ষে। তাঁদের বিয়ের খুঁটিনাটি সমস্তই ছড়িয়ে পড়ছে নেটমাধ্যমে। গোগ্রাসে স্বপ্নের সেই বিয়ের মুহূর্ত উপভোগ করছেন অনুরাগীরা।

7 Most Romantic Photos From Park Shin Hye And Choi Tae Joon's Wedding -  Koreaboo

 

বিয়ের মুহূর্তে একে অপরের পাশে আজীবন থাকার যে শপথ নিয়েছেন পার্ক-চয়, সেই ভিডিও দেখে নেটিজেনরা উচ্ছ্বসিত। আবেগদীপ্ত সেই শপথবাক্য পাঠের সময় পার্ক-চয় দুজনের চোখেই জল চলে এসেছিল। ফোনের স্ক্রিনে সেই আবেগের বিস্ফোরণ দেখে কেঁদে ভাসিয়েছেন কোরিয়ানরা। পার্ক-চয়ের এই বিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং।

এর আগে প্রথা মেনেই প্রি-ওয়েডিং ফটোশুটও করেছেন কোরিয়ান তারকা যুগল। তাঁদের সেই বিয়ের আগের বিশেষ ছবি নিয়েও ঝড় বয়ে গেছে নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামেই সেসব ছবি শেয়ার করেছেন পার্ক-চয়।

জনপ্রিয় কোরিয়ান ছবি মিরাকল ইন সেল নং ৭-এ অভিনয় করেছেন পার্ক শিন হাই। এছাড়া তাঁর ঝুলিতে আছে স্টেয়ারওয়ে অফ হেভেন, ট্রি অফ হেভেন-এর মতো জনপ্রিয় টেলিভিশন ড্রামা। কম যান না চয় তে জুনও। দক্ষিণ কোরিয়া ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি।

You might also like