Latest News

পাণ্ডবেশ্বরের শ্মশানঘাটে বিস্ফোরণ, উড়ল ঘর! এনআইএ চাইল বিজেপি

দ্য ওয়াল ব্যুরো: পশ্চিম বর্ধমানে প্রশাসনিক বৈঠক করতে গেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তাঁর দুর্গাপুরে সভা ছিল। কিন্তু তার মাঝেই সকাল সকাল ভয়াবহ বিস্ফোরণ। কেঁপে উঠল পাণ্ডবেশ্বর (Pandabeswar Explosion)।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে হঠাৎ পাণ্ডবেশ্বরের পুরনো শ্মশানঘাটের কাছে প্রচণ্ড বিস্ফোরণ হয়। সে শব্দে চারদিক কেঁপে ওঠে। এলাকার চার-চারটি বাড়ি এই বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে খবর।

এ প্রসঙ্গে বিরোধীদের বক্তব্য, রাজ্যে পঞ্চায়েত নির্বাচন আসছে। তার আগে জেলায় জেলায় সন্ত্রাসের জন্য এমন গুলি বোমা বারুদ জমিয়ে রাখা শুরু হয়েছে। বিজেপি নেতা জীতেন্দ্র তিওয়ারি বলেন, “পঞ্চায়েত ভোটের আগে বোম, পিস্তল, বিস্ফোরক সব মজুত করা হচ্ছে।” এই ঘটনার এনআইএ তদন্তের (NIA Probe) দাবি জানিয়েছেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দৃষ্টি আকর্ষণ করেছেন। সেই সঙ্গে রাজ্য পুলিশ যাতে এসব ঘটনার তদন্ত শুরুর আগেই তথ্যপ্রমাণ লোপাট না করে দেয় সে বিষয়েও অনুরোধ জানিয়েছেন তিনি।

বুধবার দুর্গাপুরে প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি পশ্চিম বর্ধমানে থাকাকালীনই পাণ্ডবেশ্বরে এমন বিস্ফোরণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বিনয় মিশ্রর মাথার দাম এক লক্ষ টাকা! বিজ্ঞাপন দিল সিবিআই

You might also like