Latest News

Pallavi Dey Death: চাকরি নয়, নিজেই রাজারহাটের কলসেন্টার চালাত সাগ্নিক! মিলছে একের পর এক সূত্র

দ্য ওয়াল ব্যুরো: টেলি অভিনেত্রীর রহস্যমৃত্যুর (Pallavi Dey Death) পরে কেঁচো খুঁড়তে কেউটে না হলেও, একের পর এক নতুন নতুন সূত্র বেরিয়ে আসছে রোজ। সবচেয়ে জলঘোলা হয়েছে মৃতা পল্লবীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে নিয়ে। প্রশ্নের মুখে তার আচরণ, তার অতীত, তার লাইফস্টাইল। পল্লবীর পরিবার থেকে শুরু করে টলিউডের বহু মানুষ, তদন্তকারীরা তো বটেই, অনেকেই প্রশ্ন করছেন, এত বিলাসবহুল জীবন কাটানোর জন্য এত টাকা সে পেত কোথায়!

তদন্তকারীরা প্রথমে জেনেছেন, কল সেন্টারে কাজ করত সাগ্নিক। তদন্তে জানা গেছে, রাজারহাট-নিউ টাউনে একটি কল সেন্টার নিজেই চালাত সে। তবে সেই কল সেন্টারে ঠিক কী ধরনের কাজ হত, আদৌ সেই ব্যবসার বৈধ কোনও কাগজপত্র আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। আর্থিক প্রতারণা রয়েছে বলেই সন্দেহ প্রাথমিক তদন্তে।

এই আর্থিক প্রতারণার অভিযোগ অবশ্য সাগ্নিকের নামে আলাদা করে দায়ের করা হয়েছে পল্লবীর পরিবারের তরফেও। সাগ্নিকের পাশাপাশি ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে আরও এক বন্ধুর নাম উল্লেখ করা হয়েছিল সেই অভিযোগে। দাবি করা হয়েছিল, পল্লবীর টাকাতেই নিজের বিলাসী জীবন বজায় রাখত সাগ্নিক।

সাগ্নিকের পরিবারের তরফে এই অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে, অডি গাড়ি তাঁরা নিজেরাই কিনেছিলেন। রাজারহাটের ফ্ল্যাট কিনতেও সাগ্নিকের পরিবারের তরফেও মোটা অঙ্কের টাকা দেওয়া হয়েছিল। তবে সেই টাকার একটি বড় অংশ সাগ্নিকের বাবা ঋণ হিসেবে নিয়েছিলেন বলে খবর। সেই প্রমাণও তদন্তকারীরা হাতে পেয়েছেন বলে জানা গিয়েছে।

গত রবিবার গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ (Pallavi Dey Death)। তার পরেই গড়ফা থানায় খুনের অভিযোগ দায়ের করে অভিনেত্রীর পরিবার। সেই অভিযোগের তদন্তেই সাগ্নিককে গ্রেফতার করে গড়ফা থানার পুলিশ। পল্লবীর পরিচারিকাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পল্লবীর ভাই জিৎকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বৃহস্পতিবার দুপুরেই।

চাঁদনি চকের ঘিঞ্জি বাজারে আগুন, নেভাচ্ছে দমকলের ৫টি ইঞ্জিন, পুড়ে ছাই চারটি কাপড়ের দোকান

You might also like