Latest News

পল্লবী মৃত্যু মামলায় ১৯২ ঘণ্টা জেরার পরেও সাগ্নিকের জামিন খারিজ! এবার ডাক পড়বে ঐন্দ্রিলারও

দ্য ওয়াল ব্যুরো: সাগ্নিক চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করলেন বিচারক। টেলি অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যুর মামলায় (Pallabi Dey Death Mystery) তাকে গ্রেফতার করা হয়েছিল গত সপ্তাহে। জানা গেছে, আগামী ৩০ মে পর্যন্ত পুলিশ হেফাজতেই থাকবে সাগ্নিক। পাশাপাশি, অভিযুক্ত সাগ্নিকের বান্ধবী ঐন্দ্রিলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে এই ঘটনায়।

১৫ মে গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত দেহ। প্রাথমিক ভাবে এটি আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও, তদন্ত যত এগোয় ততই পরত খুলতে থাকে রহস্যের। প্রেম, সম্পর্কের টানাপড়েন, অবসাদ– নানারকম বিষয় নিয়ে ছানবিন শুরু হয়। এর মধ্যেই পল্লবীর প্রেমিক সাগ্নিকের বিরুদ্ধে প্রতারণা ও খুনের অভিযোগ দায়ের করে বসে পল্লবীর পরিবার।

পাশাপাশি, মেয়ের মৃত্যুর জন্য সাগ্নিকের পাশাপাশি ঐন্দ্রিলাকেও কাঠগড়ায় তুলেছিল পল্লবীর পরিবার। পল্লবীর বাবা নীলু দে জানিয়েছিলেন, সাগ্নিকের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্ক মেনে না নিতে পেরেই এমন কাণ্ড ঘটিয়েছিল তাঁর মেয়ে। যদিও ঐন্দ্রিলা এ কথা অস্বীকার করে নানা রকম বয়ান দিয়েছেন। একবার বলেছেন, তাঁর সঙ্গে সাগ্নিকের কোনও সম্পর্ক ছিল না। পল্লবীর সূত্রেই আলাপ দু’জনের। পল্লবী ও সাগ্নিকের ফ্ল্যাটে পার্টি হলে মাঝে মধ্যে অন্য পাঁচ বন্ধুর মতো তিনিও উপস্থিত থাকতেন।

সেই ঐন্দ্রিলাই আবার দাবি করেন, এক পার্টিতে তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেছিলেন সাগ্নিক! জানান, ওই ঘটনার পর পুলিশের কাছে অভিযোগ জানাবে বলে ঠিক করেছিলেন তিনি। কিন্তু পল্লবী তখন কান্নাকাটি করে তাঁকে থানা পুলিশ না করার অনুরোধ করেছিলেন।

এসব অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় সাগ্নিক চক্রবর্তীকে। তাকে মোট ১৯২ ঘণ্টা জেরা করা হয়েছে। তার ব্যাঙ্ক থেকে যাবতীয় নথি উদ্ধার করা হয়েছে। পল্লবী ও সাগ্নিকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে প্রচুর লেনদেনের হদিশ মিলেছে। এই ব্যাপারে পুলিশের আরও তথ্য জানার জন্য সাগ্নিককে ফের জেরার প্রয়োজন বলে আদালতে আবেদন করেন সরকারি আইনজীবী। তাই ৩০ মে পর্যন্ত পুলিশি হেফাজত মঞ্জুর করেন বিচারক।

এবার পালা ঐন্দ্রিলার। পুলিশ জানিয়েছে, খুব তাড়াতাড়ি ঐন্দ্রিলাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করবে তারা। প্রয়োজনে গ্রেফতারও করা হতে পারে।

স্বামীর থেকে ‘মুক্তি’ পেতে চেয়ে প্রেমিকের সঙ্গে মিলে খুন! দিল্লিতে মনুয়া-কাণ্ডের ছায়া

You might also like