Latest News

Pallabi Dey: পল্লবীর টাকায় ফূর্তি করত সাগ্নিক! মদ্যপ অবস্থায় মারধরও চলত, থানায় অভিযোগ বাবার

দ্য ওয়াল ব্যুরো: সোমবার গড়ফা থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন নিহত টেলি অভিনেত্রী পল্লবী দে-র বাবা (Pallabi Dey)। পল্লবীর প্রেমিক সাগ্নিককেই খুনি বলে অভিযোগ করেছেন তিনি। সেই সঙ্গে অভিযোগ পত্রে নাম রয়েছে সাগ্নিকের বান্ধবী ও আরও কিছু সঙ্গীর। থানায় গিয়ে পল্লবী দে-র বাবা নীলু দে জানিয়েছেন আরও একাধিক বিস্ফোরক অভিযোগের কথা।

আরও পড়ুন: প্রেমিক সাগ্নিকই খুন করেছে পল্লবীকে! অভিযোগ দায়ের করলেন অভিনেত্রীর বাবা

তাঁর অভিযোগ, পল্লবীর কাছ থেকে বারবার টাকা চাইতেন সাগ্নিক (Pallabi Dey)। মদ্যপ অবস্থায় নাকি মারধরও করা হয় তাঁর মেয়েকে। মেয়ের দেহে সেই চিহ্নও রয়েছে।

পল্লবীর বাবার অভিযোগ, তাঁর মেয়ের কাছ থেকে টাকা নিয়ে সেই টাকাতেই ফূর্তি করত প্রেমিক সাগ্নিক। গত কয়েকদিন ধরেই তাঁরা গড়ফার বাড়িতে লিভ-ইন সম্পর্কে থাকছিলেন। কিন্তু পল্লবী সম্প্রতি জানতে পেরেছিল অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে সাগ্নিকের। এমনকি সেই বান্ধবীকে পল্লবীর অবর্তমানে বাড়িতেও আনতেন সাগ্নিক। এসব কথা জানতে পারার পর থেকেই অশান্তি শুরু হয় দুজনের মধ্যে।

পরিকল্পনা করেই সাগ্নিক আর তাঁর বান্ধবী পল্লবীকে খুন করেছে বলে দাবি করেছেন মৃতার বাবা। আরও কয়েকজন তাঁদের এই কাজে সহায়তা করেছে বলে অভিযোগ। পল্লবীর বাবার আইনজীবী বলেন, যে উচ্চতায় পল্লবীর দেহ ঝুলছিল সেখানে একার চেষ্টার তাঁর পক্ষে ওঠা সম্ভব নয়। তাঁকে হয়তো খুনই করা হয়েছে। পল্লবীর টাকাপয়সার দিকেও সাগ্নিকের নজর ছিল বলে জানিয়েছেন তাঁর বাবা।

You might also like