Latest News

এজলাসে অনুব্রত, সঙ্গে অক্সিজেন সিলিন্ডার!

দ্য ওয়াল ব্যুরো: গরু পাচার মামলায় আজ সিবিআই গ্রেফতার করে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তার আগে দফায় দফায় নাটকের পর এদিন বিকেলে তাঁকে আসানসোলের বিশেষ আদালতে (Asansol Special Court) তোলা হয়। সেখানেই চলছে সওয়াল জবাব। তার মধ্যেই দেখা গেল এক ব্যক্তিকে অক্সিজেন সিলিন্ডার (Oxygen Cylinder)নিয়ে আদালতে ঢুকতে।

এই ছবি প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠছে, তাহলে কি অনুব্রত অসুস্থ? এর আগে একাধিকবার গরু পাচার মামলায় অনুব্রতকে বারবার তলব করে সিবিআই। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়িয়েছেন। বুধবারও তাঁকে ডাকা হয়। কিন্তু সেদিনও না আসায় এদিন বাড়ি গিয়ে তাঁকে গ্রেফতার করে সিবিআই।

সিবিআইয়ের (CBI) হাজিরা এড়ানো প্রসঙ্গে বারবার তিনি নিজের অসুস্থতার কথা বলেছেন। এমনকি সোমবার নিজামে হাজিরার দিন তিনি এসএসকেএমেও ঘুরে যান। যদিও হাসপাতালের তরফে জানানো হয়, এখনই তাঁকে ভর্তির প্রয়োজন নেই।

তবে দু’দিন পরেই দেখা যায় তাঁর বাড়িতে চিকিৎসকদের আসতে। জানা যায়, তিনি ফিসচুলায় ভুগছেন। অতীতে বহুবার তাঁকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ঘুরতে দেখা গেছে। তাঁর যে শ্বাসজনিত অসুবিধা রয়েছে তা অনেকেই জানেন। এমনকি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও বিষয়টি তুলে বলেছিলেন, ‘ওঁর মাথায় অক্সিজেন কম যায়। তাই ওঁকে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ঘুরতে হয়।’ আজও আদালতে সেই একই চিত্র দেখা গেল।

অনুব্রত গরু পাচার মামলায় গ্রেফতার, এদিকে বাড়ির দুয়ারে হাজির একলা গরু! হেসে গড়াচ্ছেন সবাই

You might also like