Latest News

বিশ্বকাপ জিততে সবকিছু করতে পারি, ফর্মে ফেরার ইঙ্গিত দিয়ে ‘বিরাট হুঙ্কার’

দ্য ওয়াল ব্যুরো: ব্যর্থতা যেন তাঁর পেছন ছাড়ছে না। একের পর এক ম্যাচ গেছে কিন্তু তাঁর ব্যাটে যেন খরা চলছে। দেশে-বিদেশে বারবার সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাঁকে। কিন্তু সেই বিরাট (Virat Kohli) বুঝিয়ে দিলেন, তিনি থেমে থাকতে শেখেননি, ব্যর্থতা কাটিয়ে উঠতে বদ্ধপরিকর তিনি।

২০১৯ সালের নভেম্বর থেকে আজ পর্যন্ত, ৭৮টি আন্তর্জাতিক ইনিংস খেলেছেন বিরাট। কিন্তু, এখনও পর্যন্ত শতরানের দেখা নেই। এক সময় যাঁর ব্যাটে সেঞ্চুরির বন্যা ছিল তাঁর টানা এমন ফর্ম দেখে হতাশ ভক্তরা। সমালোচনার তিরে বারবার বিদ্ধ হচ্ছেন তিনি।

তাই এবার নিজের ফর্ম ফেরাতে যেকোনও পর্যায়ে যেতে পারেন বলে জানিয়েছেন বিরাট। সামনেই এশিয়া কাপ (Asia Cup), তারপর টি২০ ও ওয়ান ডে বিশ্বকাপ (World Cup)। এমন বড় টুর্নামেন্টে বিরাটের ফর্মে ফেরাটা খুবই জরুরি। বিরাট নিজেও জানেন সেটা।

তাঁর কথায়, “আমার মূল লক্ষ্য হল ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ জিততে সাহায্য করা এবং তাই দলের জন্য আমি সবকিছু করতে প্রস্তুত।” তাঁর কথাতেই স্পষ্ট তিনি কতটা ফর্মে ফিরতে চাইছেন। বর্তমানে তিনি বিশ্রামে রয়েছেন। কিন্তু, তিনি আবার পুরোনো ফর্মে ফিরতে চান।

শুধু তিনি একা নন, তাঁর ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে, বিরাটের ব্যাটে রানের বন্যা দেখতে। সবাই জানে একমাত্র রানই জবাব দেবে হাজার সমালোচনার। এও অস্বীকার করার জায়গা নেই, বড় টুর্নামেন্টে ভারতীয় ক্রিকেটে বিরাট কতটা দামী।

বর্শার ফলায় কীভাবে রুপো গাঁথলেন নীরজ! দেখুন ঐতিহাসিক ভিডিও

You might also like