Latest News

আমার ফোনে আড়ি পাতা হচ্ছে, যোগী সব শুনছেন, অভিযোগ অখিলেশের

দ্য ওয়াল ব্যুরো : সম্প্রতি সমাজবাদী সুপ্রিমো অখিলেশ সিং যাদবের (Akhilesh Singh Yadav) ঘনিষ্ঠ কয়েকজনের বাড়িতে তল্লাশি চালায় আয়কর দফতর। রবিবার উত্তরপ্রদেশের বিজেপি সরকার তথা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করলেন অখিলেশ। তিনি বলেন, তাঁর ফোনে আড়ি পাতা হচ্ছে। সমাজবাদী পার্টির অন্যান্য বড় নেতার ফোনেও আড়ি পাতা হচ্ছে। মুখ্যমন্ত্রী নিজে রোজ সন্ধ্যায় শোনেন, সমাজবাদী নেতারা ফোনে কী কথাবার্তা বলছেন।

অখিলেশের ঘনিষ্ঠ যে ব্যক্তিদের বাড়িতে ও অফিসে আয়কর দফতর হানা দিয়েছিল, তাদের মধ্যে আছেন সমাজবাদী সুপ্রিমোর ব্যক্তিগত সচিব জিতেন্দ্র যাদব, দলের মুখপাত্র রাজীব রাই এবং দলের নেতা মনোজ যাদব। অখিলেশ বলেন, আয়কর দফতরের ওই তৎপরতা থেকে প্রমাণিত হয়, বিজেপি ভোটে হারতে চলেছে। মুখ্যমন্ত্রী এই রাজ্যে ‘অনুপযোগী’। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, ইউপি প্লাস যোগী, ইকুয়াল টু উপযোগী। তিনি বোঝাতে চেয়েছিলেন, উত্তরপ্রদেশে প্রশাসন চালানোর জন্য যোগীই সবচেয়ে যোগ্য ব্যক্তি। এদিন অখিলেশ সেই মন্তব্যের বিরোধিতা করেন।

শনিবারই অখিলেশ বলেছিলেন, ভোট যত এগিয়ে আসবে, বিজেপি ততই বিরোধীদের বিরুদ্ধে কেন্দ্রীয় সংস্থাগুলিকে ব্যবহার করবে। তাঁর কথায়, “আভি তো ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট আয়া হ্যায়… এনফোর্সমেন্ট ডিরেক্টরেট আয়েগা, সিবিআই আয়েগা…। কিন্তু সাইকেল তাতে থামবে না।” সমাজবাদী পার্টির নির্বাচনী প্রতীক সাইকেল।

You might also like