Latest News

ডুরান্ডের ডার্বির অনলাইন টিকিট শেষ আধঘন্টায়, তাঁবুর টিকিটই ভরসা

দ্য ওয়াল ব্যুরো: ডুরান্ড কাপে ২৮ অগস্ট এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal) ডার্বি ম্যাচের (Kolkata Derby) অনলাইন টিকিট মাত্র আধঘন্টায় শেষ গিয়েছে। বৃহস্পতিবার সকালে কিছুক্ষণের জন্য বুক মাই শো-তে টিকিটের উইন্ডো খোলা হয়েছিল। কিন্তু আধঘন্টার মধ্যেই ওই মহা ম্যাচের টিকিট শেষ হয়ে গিয়েছে। মুহূর্তের মধ্যে দেখা যায়, ওয়েবসাইটে লেখা ফুটে উঠেছে, টিকিট সোল্ডআউট।

ওই ম্যাচ ঘিরে বাংলার বুকে উন্মাদনা তৈরি হয়েছে। দুই দলেরই প্রায় নতুন দল। কোচেদের কাছে সমান পরীক্ষার। এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফার্নান্দোর সঙ্গে মস্তিষ্কের লড়াই লাল হলুদের স্টিফেন কনস্টানটাইনের। বিনু জর্জই অবশ্য খাতায়-কলমে কোচ থাকবেন, কিন্তু আইএসএলের লক্ষ্যে এখন থেকেই স্টিফেন দলকে তৈরি করছেন।

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ স্থগিতই হয়ে গেল, বায়নাক্কা ধরলেন কোচ তিতে

ডুরান্ডের বাকি ম্যাচের আকর্ষণ তেমন নেই। সেগুলি অনলাইনে পাওয়া যাচ্ছে। ১৬ অগস্ট থেকে শুরু ডুরান্ড কাপ, তার আগে ট্রফি উন্মোচন হবে শুক্রবার। প্রথমদিন নামবে মহামেডান, প্রতিপক্ষ গোয়া এফসি। মোহনবাগানের প্রথম ম্যাচ ২০ অগস্ট। তাদের ম্যাচ রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে। ইস্টবেঙ্গল ২২ অগস্ট ইন্ডিয়ান নেভির বিরুদ্ধে খেলবে।

অনলাইন ম্যাচ বিক্রি হয়ে যাওয়ার কারণে এখন ভরসা অফলাইনের টিকিট। ওই টিকিট পাওয়া যাবে দুই ক্লাবের তাঁবুতে, এমনকি কিছু সংখ্যক টিকিট পাওয়া যাবে আইএফএ অফিসেও।

You might also like