Latest News

ওয়ান প্লাস নর্ড টু’র নতুন মডেল আজ বাজারে, কেনার আগে জানুন জরুরি তথ্য

দ্য ওয়াল ব্যুরো: ভারতের বাজারে শুরু হল ওয়ান প্লাস নর্ড টু (OnePlus Nord 2)-এর নতুন এডিশন। অত্যন্ত আকর্ষণীয় এই মডেলটি ঘিরে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছে মানুষের মনে। কোম্পানির তরফে, এই মডেলের বিভিন্ন ঝলক দিয়ে বেশ কয়েকদিন ধরেই মানুষের মধ্যে উৎসাহ ও জল্পনা তৈরি করেছিল। এবার সেই জল্পনা কাটিয়েই ভারত সহ বিশ্ব বাজারে বিক্রি শুরু হল ওয়ান প্লাস নর্ড টু প্যাক ম্যান এডিশন (OnePlus Nord 2 x Pac-Man Edition)।

ভারতের বাজারে ওয়ান প্লাস নোর্ড টু প্যাক ম্যান এডিশনের দাম কত?

এই এডিশনের মোবাইলের দাম শুরু ৩৭,৯৯৯ থেকে। উৎসাহী ক্রেতারা এই মোবাইল ওয়ান প্লাসের যেকোন স্টোর থেকে কিনতে পারবেন। এছাড়াও অনলাইনে অ্যামাজনে এই মোবাইল আজ দুপুর ১২ টা থেকে পাওয়া যাচ্ছে। ভারতে এই মোবাইলের ১২জিবি+২৫৬জিবির মডেলটিই পাওয়া যাবে। পাশাপাশি আছে আকর্ষণীয় অফারও।

আরও পড়ুন: আমেরিকাকে টপকে বিশ্বের ধনীতম দেশ এখন চিন

কী কী ফিচার আছে নতুন এই মডেলে?

ফোনে ৪৫০০ ডুয়াল সেল ব্যাটারি দেওয়া রয়েছে যা আধ ঘন্টার মধ্যেই ফুল চার্জ হয়ে যাবে। এছাড়াও এখানে ৫জি দুটি সিম স্লট আছে। প্রাইমারি ক্যামেরাটি ৫০ এমপি এআই ট্রিপল ক্যামেরা রয়েছে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সমর্থন করে এবং একটি সোনি আইএমএক্স সেন্সর দেওয়া।

নতুন ফোন সম্পর্কে কোম্পানির দাবি যে এটি ইউজারদের জন্য মজাদার গেম, চ্যালেঞ্জ এবং স্পেশাল প্যাক-ম্যান কন্টেন্ট সহ একটি সম্পূর্ণ কাস্টমাইজড ফোন অভিজ্ঞতা অফার করে। পাশাপাশি ফোনের ডিজাইন অনুপ্রাণিত হয়েছে জনপ্রিয় একটি গেম থেকে, ফোনের রিয়ার প্যানেলে যার ছাপ স্পষ্ট।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like