Latest News

দাদাগিরির মঞ্চে সৌরভের মুখোমুখি হবেন বাদাম কাকু, বীরভূম থেকে নিয়ে যাবেন মিষ্টিও

দ্য ওয়াল ব্যুরো: এক গানা হিট তো সব মামলা ফিট। ‘বাদাম- বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু, ভাজা বাদাম…’।

একটা কাঁচা বাদামের গানে তিনি হয়ে উঠেছেন নয়া সেনসেশন। আট থেকে আশির মুখে ঘুরছে ভুবন বাদ্যকরের সেই গান। তাঁর গান গাইছে আফ্রিকার তানজানিয়ার কিলি পলও। আধুনিক সুবেশা নারী থেকে গ্রামের মেয়ের গলাতেও ওই একই গান।

ইতিমধ্যেই ওই বাদাম বিক্রেতা গান শোনাতে মুম্বইও পাড়ি দিয়েছিলেন। প্রথমে বিমানে ওঠার স্বাদ পেয়েছেন। এবার সেই প্রত্যন্ত গ্রামের বাদাম বিক্রেতাকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদাগিরির মঞ্চে। চলতি সপ্তাহেই বারুইপুরের সেটে শুটিং হবে। ওই অনুষ্ঠানটি সম্প্রচার হবে আগামী ১৯-২০ ফেব্রুয়ারি।

সৌরভের সঙ্গে দেখা হবে, তার আগেই তিনি উত্তেজনায় ফুটছেন। ইডেনে ভারতীয় দলের কোনও ম্যাচের সময় ভুবন বাদ্যকর ময়দানের বিখ্যাত বটতলায় গিয়েছিলেন। টিকিট ছিল না বলে সৌরভকে দেখা হয়ে ওঠেনি। এবার দাদা-কে সামনে থেকে দেখবেন ওই প্রবীণ বাদাম বিক্রেতা। সেই জন্যই উত্তেজনায় ফুটছেন তিনিও।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির বাসিন্দা এই বাদাম বিক্রেতা। গতকাল রবিবারই দাদাগিরির টিম বাদাম কাকুর সঙ্গে কথা বলেছেন। ওই অনুষ্ঠানের হালহকিকৎ সম্পর্কে তাঁকে ধারণা দেওয়া হয়েছে।

উচ্ছ্বসিত ভুবনবাবু এও বলেছেন, ‘‘আমি কোনওদিন ভাবতেই পারিনি সৌরভ দাদার সঙ্গে দেখা করতে পারব। টিকিট কেটেও ওঁর সামনে যাওয়া যায় না। আর আমি একটা গান গেয়েই সৌরভ দাদার কাছে পৌঁছতে পারব, আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে।’’

শুধু তাই নয়, তাঁর গাওয়া কাঁচা বাদাম গানটিও গেয়ে শোনাবেন ওই অনুষ্ঠানের সেটে। সৌরভ নাকি নিজেও শুনেছেন ভুবনের ভাইরাল হওয়া গান। মহারাজেরও ভাল লেগেছে, তাই আয়োজকরা বাদাম কাকুকে আনবেন বললে ভারতের প্রাক্তন অধিনায়ক আর না করেননি।

সৌরভের জন্য কী নিয়ে যাবেন কলকাতার শুটিংয়ে? বাদাম কাকু বলেছেন, আমি সৌরভ দাদার জন্য নিয়ে যাব আমাদের গ্রামের মিষ্টি, বাদাম চাক ও কাঁচা বাদামও।

You might also like