Latest News

জমি-বাড়ি লিখে না দেওয়ায় বাবাকে ঘরছাড়া করল ছেলে-বৌমা! থানার দ্বারস্থ সত্তরোর্ধ্ব বৃদ্ধ

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: বৌ মারা গেছে বছরখানেক আগে। তাই এখন ছেলে-বৌমার সংসারেই কোনওরকমে ঠাঁই মিলেছিল। তবে সেখানেও দিতে হত টাকা। শেষ সম্বল বলতে ছিল কিছু জমি আর একটি পাকা বাড়ি। সেটাও যে ছেলে-বৌমার অত্যাচারে হাতছাড়া হয়ে যাবে, কে জানত! সব হারিয়ে এখন গৃহহীন বসিরহাটের (Basirhat) কৈজুরি গ্রামের বাসিন্দা রমেশ সরকার (৭২)। সূত্রের খবর, পুলিশের সাহায্য চেয়ে থানায় (police station) গিয়েছেন ওই বৃদ্ধ (old man)।

বয়সের ভারে শরীর ক্রমশ ন্যুব্জ হয়ে পড়েছে তাঁর। সত্তর পেরিয়ে গিয়েছেন, তাই আর কাজের ধকলও নিতে পারেন না। ভিক্ষাবৃত্তি করে যেটুকু আয় হয়, পুরোটাই দিয়ে দিতেন বৌমার হাতে। সম্প্রতি সংসারে বেশি টাকা দিতে পারছিলেন না। এরপরই তাঁকে সংসারে বোঝা মনে হতে শুরু করে ছেলে-বৌমার। জমি বাড়ি তাঁদের নামে লিখে দিতে হবে দাবি জানাতে শুরু করে। কাজ না হওয়ায় শুরু হয় অত্যাচার।

অভিযোগ, বেশ কয়েক মাস ধরেই বাড়িতে মারধর করা হচ্ছে সেই বৃদ্ধকে। এরপর শুক্রবার সকালে তাঁকে ঘাড় ধাক্কা গিয়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। বিচার চাইতে শেষ অবধি বৃদ্ধ স্বরূপনগর থানার দ্বারস্থ হন। সেখানে ছেলে ও বৌমার নামে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধ। এই ঘটনাকে কেন্দ্র করে জোর আলোড়ন ছড়িয়েছে কৈজুরি গ্রামে। অভিযোগ পেতেই নড়েচড়ে বসেছে প্রশাসন।

জাতীয় সড়কে শ্যুটআউট! ছিনতাইয়ে বাধা দেওয়ায় ট্রাকের খালাসিকে গুলি

You might also like