Latest News

Ola Electric Scooter: ফের সামনে এল ওলা স্কুটারের পরিকাঠামোগত ত্রুটি! ক্ষোভে ফুঁসছেন ব্যবহারকারীরা

দ্য ওয়াল ব্যুরো: ওলা ইলেকট্রিক স্কুটার (Ola Electric Scooter) নিয়ে মানুষের মনে ক্ষোভ বাড়তেই থাকছে। বিগত কয়েকদিনে ধরে বেশ কয়েকটি ঘটনার জেরে এই বৈদ্যুতিক স্কুটারটি আলোচনার বিষয় হয়ে উঠেছে। এই স্কুটারের পরিকাঠামোগত ত্রুটির খবর প্রায়ই সামনে আসছে। নেট পাড়ায় সেই খবর দ্রুত ছড়িয়ে পড়ছে। সম্প্রতি, একজন ওলা ইলেকট্রিক স্কুটার ব্যবহারকারী এমনই এক অভিযোগ সামনে এনেছেন। তাঁর অভিযোগ, স্কুটারের সামনের সাসপেনশন বা চাকার অংশ ভেঙে পড়েছে!

শ্রীনাথ মেনন নামে ওই ব্যবহারকারী তাঁর টুইটারে ভাঙা স্কুটারের (Ola Electric Scooter) ছবি শেয়ার করেছেন। তাঁর কথায়, কম গতিতে তিনি স্কুটার চালাচ্ছিলেন কিন্তু হঠাৎই স্কুটারের সামনের অংশ বা সাসপেনশন ভেঙে পড়ে। ছবিতে দেখা যাচ্ছে সেই স্কুটারটা একটি ঘাসের ওপর পড়ে আছে। স্কুটারটির সামনে চাকা আলাদা হয়ে গেছে।

অদ্ভুত এই ছবিটি মুহূর্তে ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়। ওই ব্যবহারকারী ছবিটি শেয়ার করে লিখেছেন, রকম গতিতে গাড়ি চালানোর পরেও এহেন ঘটনা ঘটছে। যা খুবই বিপজ্জনক। যেকোন মুহুর্তে বড় বিপদ ঘটতে পারে।’

ছবিটি শেয়ার করে ওই ব্যক্তি ওলা ইলেকট্রিক এবং কোম্পানির সিইও ভাবীশ আগরওয়ালকেও ট্যাগ করেছেন। তাঁর এই টুইট সামনে আসতেই একাধিক ব্যবহারকারী তাঁদের নিজেদের ওলা ইলেকট্রিক স্কুটারের ছবি শেয়ার করতে থাকেন। বহু ক্ষেত্রেই দেখা যাচ্ছে স্কুটারের অবস্থা খারাপ। অনেকেই অভিযোগ করেছেন যে ওলা তাদের স্কুটারগুলিকে সাশ্রয়ী করার জন্য স্কুটার তৈরির ক্ষেত্রে সস্তা উপকরণ ব্যবহার করছে। কেউ কেউ আবার এর পেছনে গভীর ষড়যন্ত্রেরও অভিযোগ করছেন।

আইএএস অফিসারকে সস্ত্রীক বদলির নির্দেশ! কুকুর নিয়ে স্টেডিয়ামে ঘুরেছিলেন তিনি

You might also like