Latest News

অয়েল ইন্ডিয়ায় চাকরি করতে ইচ্ছুক? বেতন লক্ষাধিক, জানুন বিস্তারিত

দ্য ওয়াল ব্যুরো: আপনি কি চাকরি (Jobs) খুঁজছেন? অপেক্ষা করছেন সরকারি চাকরির? তাহলে দেরি করছেন কেন, অয়েল ইন্ডিয়া লিমিটেডে (Oil India Limited) রয়েছে আপনার জন্য দুর্দান্ত চাকরির সুযোগ। অয়েল ইন্ডিয়া লিমিটেড ৫৩ টি খালি পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে।

সম্প্রতি অয়েল ইন্ডিয়া লিমিটেড একটি বিজ্ঞপ্তি জারি করে ম্যানেজার, সুপারিটেন্ডেন্ট ইঞ্জিনিয়ার, সুপারিটেন্ডেন্ট মেডিক্যাল অফিসার সহ অন্যান্য বেশকিছু পদের জন্য আবেদনের আমন্ত্রিত জানিয়েছে। অনলাইনেই আপনি আবেদন করতে পারবেন এইসব পদের জন্য। অয়েল ইন্ডিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট oilindia.com -এ গোয়ে আপনি আবেদন করতে পারেন।

২১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদনের শেষ তারিখ ১৫ মার্চ। আবেদনের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা প্ৰয়োজন- যেকোন বিষয়ের ওপর ইঞ্জিনিয়ারিং স্নাতক ডিগ্রি। এছাড়াও স্নাতকোত্তর/এমবিবিএস/আইসিএআই/আইসিএমএআই উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারেন। বেতন বার্ষিক ২ লক্ষ ২০ হাজার টাকা পর্যন্ত।

আরও পড়ুনঃ ইউক্রেনে যুদ্ধের জেরে ব্যাপক বাড়ল সোনারুপোর দাম

আবেদন ফি?

জেনারেল/ওবিসি/মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি ৫০০ টাকা। তবে তফসিলি ও উপ-তফসিলি জাতি অন্তর্ভুক্ত প্রার্থীদের কোনও আবেদন ফি দিতে হবে না।

আবেদনের পর প্রার্থীদের একটি কম্পিউটার বেসড পরীক্ষা দিতে হবে। তাতে উত্তীর্ণ হলে ইন্টারভিউ, তথ্য বিচার ও গ্ৰুপ ডিস্কাসনের মধ্যে দিয়ে বাছাই পর্ব চলবে।

You might also like