Latest News

ধর্ষণ এড়াতে স্কুলের ছাদ থেকে ঝাঁপ! ওড়িশায় মর্মান্তিক পরিণতি কিশোরীর

দ্য ওয়াল ব্যুরো: ধর্ষণ (Rape) এড়াতে প্রবল বৃষ্টির মধ্যে স্কুলের (School) ছাদ (Roof) থেকে ঝাঁপ (Jumps off roof) দিতে বাধ্য হল এক কিশোরী। ঘটনার জেরে গুরুতর আহত হয়েছে সে। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে ।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ওড়িশার (Odisha) জয়পুর জেলায়। জানা গেছে, কেওনঝড়ের বাসিন্দা ওই মেয়েটি তার ভাইয়ের সঙ্গে রবিবার রাতে দিদির বাড়িতে যাবে বলে বেরিয়েছিল। কিন্তু তারা বাস থেকে নামার পরেই মুষলধারে বৃষ্টি নামে। রাস্তাতেই ৫ জন লোক তাদের বলে, বৃষ্টি না থামা পর্যন্ত তারা পাশের স্কুল বিল্ডিংয়ে আশ্রয় নিতে পারে। তাদের কথা মতো ভাইকে সঙ্গে নিয়ে স্কুলের মধ্যে আশ্রয় নেয় মেয়েটি। সেখানেই ওই ৫ জন লোক তার উপর চড়াও হয়ে তাকে ধর্ষণ করার চেষ্টা করে বলে জানিয়েছে মেয়েটির ভাই।

ধর্ষণ থেকে বাঁচতে মরিয়া হয়ে স্কুলের ছাদে উঠে যায় মেয়েটি। তারপর সেখান থেকেই ঝাঁপ দেয় নীচে। তার ভাইয়ের চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় লোকজন। তাঁরাই পুলিশে খবর দেন। পুলিশ এসে গুরুতর আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে। কলিঙ্গনগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জনিয়েছে পুলিশ।

নির্যাতিতার ভাইয়ের বয়ানের ভিত্তিতে অভিযুক্ত ৫ জনকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

ব্রা খুলে ঢুকতে হবে পরীক্ষার হলে! কেরলের ঘটনায় মামলা রুজু করল পুলিশ


You might also like