Latest News

আমহার্স্ট স্ট্রিট থানাতেও হাজিরা এড়ালেন নূপুর শর্মা, চেয়ে নিলেন সময়

দ্য ওয়াল ব্যুরো: নবী মহম্মদের অবমাননার অভিযোগে বিজেপির প্রাক্তন মুখপাত্র নূপুর শর্মাকে আগেই তলব করেছিল লালবাজার। কিন্তু নির্ধারিত সময়ে সেখানে হাজিরা দেননি নূপুর (Nupur Sharma)। পরে আমহার্স্ট স্ট্রিট থানাতেও (amherst street police station) ডাকা হয় তাঁকে। শনিবার সেখানেও হাজিরা দিতে এলেন না নূপুর শর্মা। চিঠি দিয়ে আরও কিছুটা সময় চেয়ে নিলেন তিনি।

আমহার্স্ট স্ট্রিট থানায় শনিবার হাজিরা দেওয়ার কথা ছিল নূপুর শর্মার। কিন্তু তিনি চার সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন। চিঠি লিখে জানিয়েছেন এখনই হাজিরা দিতে পারছেন না। আরও খানিক সময় তাঁর দরকার।

এর আগে কলকাতা (Kolkata) পুলিশের তলবেও লালবাজারে ইমেল করে সপ্তাহ চারেক সময় চেয়েছিলেন নূপুর। জানিয়েছিলেন তাঁর প্রাণনাশের সম্ভাবনা রয়েছে। তাই আরও সময় চাই।

নবী মহম্মদের উদ্দেশে অবমাননাকর মন্তব্য করেছিলেন বিজেপির এই মুখপাত্র। তাঁর সেই মন্তব্যে সারা দেশে তোলপাড় পড়ে যায়। দিকে দিকে নূপুরকে গ্রেফতারির দাবি ওঠে। এমনকি বিদেশ থেকেও নিন্দা করা হয় নূপুরের ওই মন্তব্যের। বিজেপি তাদের এই মুখপাত্রকে সাসপেন্ড করেছে। তবে দাবি ওঠে তাঁর গ্রেফতারির। শুধু কলকাতা নয়, দেশের নানা প্রান্তে একাধিক থানায় নূপুর শর্মাকে তলব করা হয়েছে। প্রত্যেক ক্ষেত্রেই তিনি একইভাবে হাজিরা এড়িয়ে গেছেন বলে খবর।

You might also like