Latest News

নয়ডার ‘নিখোঁজ’ বিজেপি নেতা শ্রীকান্ত গ্রেফতার! মহিলার সঙ্গে দুর্ব্যবহারের ভিডিও ভাইরাল

দ্য ওয়াল ব্যুরো: চারদিন ধরে সন্ধান চলছিল, অবশেষে মিরাট থেকে গ্রেফতার হলেন শ্রীকান্ত ত্যাগী (Shrikant Tyagi)। এক মহিলাকে ‘নিগ্রহ’ করার ঘটনায় বিজেপির কিষান মোর্চার নেতা বলে পরিচয় শ্রীকান্তকে নিয়ে তোলপাড় উত্তরপ্রদেশের (Uttar Pradesh)রাজনীতি। এমনকি তাঁর সন্ধানের জন্য ২৫ হাজার টাকার পুরস্কার দেওয়া কথা ঘোষণা করে উত্তরপ্রদেশ পুলিশ।

দিন কয়েক আগেই নয়ডার একটি আবাসনে গাছ লাগানোকে কেন্দ্র করে বচসা শুরু হয়। এক মহিলার সঙ্গে শ্রীকান্তের তর্কাতর্কির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায়। নেট পাড়াতেই ওঠে গ্রেফতারের দাবি।

জানা যায়, একটি আবাসনে গাছ লাগাতে চান শ্রীকান্ত। কিন্তু এক মহিলা তাতে আপত্তি তোলেন। বলেন, আবাসনের ভিতরে নিজের সিদ্ধান্তে কিছু করা যায় না। মহিলার সেই আপত্তি না মেনেই তাঁর সঙ্গে বচসা শুরু করে দেন শ্রীকান্ত।

এই ঘটনার পর থেকেই পলাতক ছিলেন শ্রীকান্ত। পুলিশ খুঁজতে শুরু করে তাঁকে। এমনকি শ্রীকান্তের খোঁজ পেতে তাঁর স্ত্রীকেও জেরা করা হয়। এদিকে গতকালই ওই বিজেপি নেতার বাড়ির অবৈধ অংশ বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয়। অবশেষে এদিন তাঁর সন্ধান পাওয়া গেল মিরাটে। গ্রেফতার করা হল শ্রীকান্তকে।

মহিলাকে হেনস্থায় অভিযুক্ত বিজেপি নেতা, নয়ডায় তাঁর বাড়ি ভাঙতে পৌঁছল বুলডোজার

You might also like