Latest News

খেলায় কোনও উন্নতি নেই, কোনওক্রমে এক পয়েন্ট পেলেন রয় কৃষ্ণরা

দ্য ওয়াল ব্যুরো: খেলায় কোনও উন্নতি চোখে পড়ল না এটিকে মোহনবাগানের। শেষ দুটি ম্যাচে হারের পরে অবশেষে শনিবার তারা চেন্নাইয়ান এফসি-র বিপক্ষে ১-১ গোলে খেলা শেষ করেছে। কোনওক্রমে এক পয়েন্ট পেলেন রয় কৃষ্ণরা।

যে দলে খেলছেন রয় কৃষ্ণ, বুমোস ও কাউকোর মতো তারকারা। সেই দলের খেলা কেন এত নির্বিষ হবে, সেই নিয়ে প্রশ্ন তোলা যায়। খেলার মধ্যে কোনও প্রাণ নেই, খেলতে হয় যেন খেলছেন ফুটবলাররা। ম্যাচে মিস পাস অজস্র, কোচ হাবাস শুধু চান দল যেন তিন পয়েন্ট পায়।

ম্যাচে এটিকে মোহনবাগান ম্যাচে এগিয়ে গিয়েও সেই ব্যবধান ধরে রাখতে পারেনি। বিরতির কিছু আগে তারা গোল হজম করেছে। কোমানের  দুরন্ত গোলে সমতায় ফেরে চেন্নাইয়ান। দারুণভাবে প্লেসিং করে অমরিন্দরের মতো গোলরক্ষককে বোকা বানিয়েছেন তিনি।

খেলার ১৮ মিনিটে রয় কৃষ্ণের থ্রু ধরে দারুণ শটে গোল করে দলকে এগিয়ে দেন লিস্টন কোলাসো। দারুণ গোল।

চেন্নাইয়ান এফসি-র বিপক্ষে শনিবারের ম্যাচটি বাগান গোলরক্ষক অমরিন্দর সিংয়ের কাছে সেঞ্চুরি ম্যাচ আইএসএলের। এমন একটি মাইলফলকের ম্যাচে তিনি গোল হজম করলেন।

বিরতির পরে সেই অর্থে বাগান কোনও সুযোগই পায়নি। তারা চাইছিল কোনওমতে ড্র করে খেলা শেষ করতে। দলের মধ্যে আচমকা বিন্যাস নষ্ট হয়ে গিয়েছে। ডার্বিতে যেভাবে পুরো দলকে চাঙ্গা দেখিয়েছে, তারপর থেকেই হাবাসের দলের খেলায় ছন্দ নেই।

তার মধ্যে আবার খেলার দ্বিতীয়ার্ধে এটিকে মোহনবাগানের ফিজিও লুইসকে লাল কার্ড দেখিয়ে রেফারি মাঠ থেকে বের করে দিয়েছেন। তিনি সাইডলাইনের পাশে দাঁড়িয়ে রেফারির সমালোচনা করছিলেন, এবং বিপক্ষ দলের ফুটবলারদের বিরক্ত করছিলেন।

সব থেকে বড় কথা, ডার্বি জয়ের পরে এখনও পর্যন্ত জয় নেই বাগানের। তারা ম্যাচে বেদম হয়ে পড়ছে। গত মরসুমে দেখা গিয়েছিল বিরতির আগে তারা বিপক্ষ দলকে বুঝে নিয়ে আক্রমণে গিয়েছে, কিন্তু এবার প্রথমার্ধে ভাল খেললেও বিরতির পরেই খেলা থেকে হারিয়ে যাচ্ছেন সবুজ মেরুন দল, এটা নিয়ে না ভাবলে হাবাসের দলের কাছে বাকি ম্যাচও চিন্তার হয়ে থাকবে।

 

 

 

 

You might also like