Latest News

আরিয়ানের জামিন হল না আজও, হাইকোর্টে ফের শুনানি বুধবার

দ্য ওয়াল ব্যুরো: হাইকোর্টে মঙ্গলবারও জামিন হল না শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের (Aryan Khan)। ফের শুনানি হবে আগামীকাল অর্থাৎ বুধবার।

এদিন মুম্বই হাইকোর্টে ছিল আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি। সকলের চোখ ছিল সেদিকেই। কিন্তু মঙ্গলবার উচ্চ আদালতে এই মামলার নিষ্পত্তি হয়নি। আরও একদিন তার জন্য অপেক্ষা করতে হবে। আজ যেখানে শুনানি স্থগিত হয়েছে, আগামীকাল সেখান থেকে আবার শুরু হবে শুনানি। ফলে আরও একদিন জেলেই কাটাতে হবে শাহরুখ-পুত্রকে।

মাদক মামলায় গত ৮ অক্টোবর থেকে হাজতবাস করছেন আরিয়ান খান। এর আগে দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের আদালত। তারপর জামিনের জন্য বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। এদিন উচ্চ আদালতে আরিয়ান খানের সপক্ষে সওয়াল করেন মুকুল রোহাতগি। ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল ছিলেন তিনি।

আরিয়ান খান মাদক মামলা অন্যদিকে মোড় নিয়েছে রবিবার। প্রত্যক্ষদর্শী প্রভাকর সইল দাবি করেছেন এই মামলায় মোটা টাকার লেনদেন হয়েছে। এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েি নাকি নিয়েছেন ৮ কোটি টাকা। এই বিস্ফোরক অভিযোগ অস্বীকার করেছে কেন্দ্রীয় সংস্থা। তবে তা নিয়ে জারি রয়েছে চর্চা। সেই পরিস্থিতিতেই হাইকোর্টে শুরু হয়েছে শুনানি।

এনসিবি দাবি করেছে, আরিয়ানকে জামিন দেওয়া ঠিক হবে না, কারণ বড়সড় মাদক চক্রের সঙ্গে তিনি যুক্ত। জেল থেকে ছাড়া পেলেই তিনি তথ্য প্রমাণ লোপাট করে দিতে পারেন। এখন দেখার আগামীকাল বম্বে হাইকোর্টে কী হয়।

You might also like