Latest News

আইএসএলে ফিরছেন ব্রাইট, তবে ইস্টবেঙ্গলে নয়, তাঁর মন অন্য ক্লাবে!

দ্য ওয়াল ব্যুরো: আবারও আইএসএলে ফিরছেন ব্রাইট এনোবাখারে, তবে তিনি লাল হলুদে ফিরতে চাইছেন না। তাঁর মন অন্য ক্লাবে। ব্রাইটের এজেন্টের সঙ্গে ফাইনাল কথা হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের। মনে করা হচ্ছে, রয় কৃষ্ণের সঙ্গে জুটি বেঁধে যদি ব্রাইট নতুন বছরে খেলতে নামেন, অবাক হওয়ার কিছু থাকবে না।

এই নাইজেরিয়ান স্ট্রাইকার গত মরসুমে ভাল খেলেছিলেন। তিনি দারুণ কয়েকটি গোল করে সমর্থকদের মন জয় করেছিলেন। এবারও তিনি চেয়েছিলেন ইস্টবেঙ্গলে থেকে যেতে, কিন্তু বিনিয়োগকারী সংস্থার সঙ্গে ক্লাবের মতান্তরে তিনি আগ্রহ হারিয়ে ফেলেন। চলে যান কভেন্ট্রি সিটি ক্লাবে। ববি ফাউলারের আমলে তিনি দলে এসেছিলেন।

লাল হলুদ কর্তারা ব্রাইটের সঙ্গে যোগাযোগ করলেও তিনি চূড়ান্ত কিছু জানাননি। তিনি এজেন্টের মাধ্যমে কথা বলছেন ভারতের ক্লাবগুলির সঙ্গে। সেক্ষেত্রে চেন্নাইয়ান এফসি-র অফারও রয়েছে। যদিও শনিবার জানা গিয়েছে, তিনি এটিকে মোহনবাগানে যেতে পারেন।

রয় কৃষ্ণদের নয়া কোচ জুয়ান ফার্নান্দো চাইছেন আরও এক পজিটিভ স্ট্রাইকার। এমনিতেই বুমোস, কৃষ্ণের পাশে মনবীরও রয়েছেন। ব্রাইট এলে গোলের জন্য ভাবতে হবে না দলকে। কারণ আইএসএলের প্রথম তিনে চলে এসেছে সবুজ মেরুন দল, তারা চ্যাম্পিয়নের দৌড়ে যেতে চায় আরও বেশি চাপ বাড়িয়ে। তাই ব্রাইটের মতো চেনা স্ট্রাইকারকে পেলে ফার্নান্দোর দল আরও বেশি ছুটবে।

ব্রাইট আরও ইস্টবেঙ্গলে ফিরতে চাইছে না, তার কারণ দলের পারফরম্যান্স। তিনি জানেন এই মুহূর্তে যোগ দিলে তাঁর ওপর নিরন্তর চাপ থাকবে। তিনি যতই পেশাদার হোন, নতুন কোচের অধীনে ফের নতুনভাবে শুরু করতে হবে তাঁকে। এমনকি বিনিয়োগকারীদের সঙ্গে ক্লাবের সম্পর্ক স্বাভাবিক হয়নি, তিনি সেটিও জেনেছেন কলকাতা থেকে। তাই ব্রাইটের মন অন্য ক্লাবে।

You might also like