Latest News

ভি-ক্যাটের বিয়েতে ছিল ‘লেডিস-ওনলি’ অনুষ্ঠান! কী হল সেখানে

দ্য ওয়াল ব্যুরো: ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের ‘প্রি-ওয়েডিং’ ঘিরে রাজস্থানের সোয়াই মাধোপুরে এখন সাজো সাজো রব। ইতিমধ্যেই নিমন্ত্রিত অতিথিরা প্রায় সকলেই এসে গিয়েছেন বিয়ের আসরে। আজ ৯ ডিসেম্বর ভি-ক্যাটের চার হাত এক হবে।

এরই মধ্যে রাজস্থানের সেই বিলাসবহুল দুর্গের ভিতর কী কী চলছে তার আভাস ইঙ্গিত ভেসে আসছে বাইরে। শোনা যাচ্ছে ভি-ক্যাটের সঙ্গীতে একটি ‘লেডিস-ওনলি’ অনুষ্ঠান ছিল, যার নেপথ্যে ছিলেন ভিকি কৌশলের মা বীণা কৌশল। তিনি অতিথিদের মধ্যে থেকে মহিলাদের আলাদা করে চুপিচুপি সেরে ফেলেছেন এই অনুষ্ঠান।

‘লেডিস-ওনলি’ সেই সঙ্গীতের অনুষ্ঠানেও জাঁকজমকে ভাঁটা ছিল না। মূলত পাঞ্জাবি সংস্কৃতিকেই এই অনুষ্ঠানে প্রাধান্য দেওয়া হয়েছে বলে খবর। নাচে গানে মাতিয়ে রেখেছেন সকলেই।

ভিকি ক্যাটরিনার সঙ্গীত ছিল যেন সিনেমার মতোই সাজানো। অতিথিরা তো নাচ করেছেনই, সেই সঙ্গে কোমর দুলিয়েছেন স্বয়ং বর-কনেও। ভিকি আর ক্যাটরিনার স্পেশাল নাচ ছিল এই অনুষ্ঠানের মূল আকর্ষণ। নাচের থিম ছিল মূলত পাঞ্জাবি লোকসঙ্গীত। তার সঙ্গে তাল মিলিয়ে বেজেছে ঢোলও। এই ঢোলের তালে তাল মিলিয়েই নাকি নেছেছেন ভি-ক্যাট।

এই অনুষ্ঠানে গানে মঞ্চ মাতিয়েছেন বিখ্যাত পাঞ্জাবি সঙ্গীত শিল্পী গুরুদাস এবং তাঁর স্ত্রী মনজিৎ মান। তাঁরা ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলের ঘনিষ্ঠ বন্ধু। এছাড়া আগেই জানা গিয়েছিল, সঙ্গীত অনুষ্ঠানে নৃত্য পরিচালনার দায়িত্বে রয়েছেন করণ জোহর ও ফারহা খান। বুধবার সকালে দুজন নেচে ছোট্ট একটি ভিডিও ক্লিপ শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

শোনা যাচ্ছে, জমজমাট নাচের প্রতিযোগিতা চলেছে সঙ্গীতে। অবশ্য রোম্যান্টিক মুডেও ধরা দিয়েছেন হবু দম্পতি। ক্যাটরিনার ছবি ‘সিং ইজ কিং’ থেকে ‘তেরি ওর’ গানে একসঙ্গে নাচ করেছেন ভিকি এবং ক্যাট, খবর তেমটাই।

তবে এই অনুষ্ঠান এখনই দেখতে পারবেন না অনুরাগীরা। কারণ ভিকি ক্যাটরিনা তাঁদের বিয়ের স্বত্ব বিক্রি করে দিয়েছেন আমাজন প্রাইমের কাছে। ৮০ কোটি টাকায় তা কিনে নিয়েছে আমাজন। ওটিটিতে রীতিমতো সিরিজের আকারে মুক্তি পাবে গোটা অনুষ্ঠানের ভিডিও। তাই আপাতত ততদিন দর্শক আর অনুরাগীদের অপেক্ষা করতেই হবে।

You might also like