Latest News

কিশোরকে জলে ডুবিয়ে মারার অভিযোগ দুই বন্ধুর বিরুদ্ধে, ত্রিকোণ প্রেমের জের, অভিযোগ পরিবারের

দ্য ওয়াল ব্যুরো: মাছ ধরতে যাওয়ার নাম করে এক কিশোরকে জলে নামিয়ে ডুবিয়ে মারার অভিযোগ উঠল দুই বন্ধুর বিরুদ্ধে। এমনকী তার ডুবে যাওয়ার ঘটনা অভিযুক্তরা মোবাইলে ভিডিও করে বলেও জানা গিয়েছে। অভিযুক্ত দুই কিশোরকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি হুগলি জেলার চণ্ডীতলা থানার কর্মকার পাড়ায়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার বাড়ি থেকে রোহিত কর্মকারকে ডেকে নিয়ে মাছ ধরতে যায় তার দুই বন্ধু সৌম্যদীপ পোল্লে ও অভিক ঘোষ। কিছুক্ষণ পর তারা রোহিতের বাড়িতে ফোন করে জানায়, স্নান করতে গিয়ে জলে ডুবে গিয়েছে রোহিত। তারা রোহিতকে জল থেকে টেনে তুললেও তাকে বাঁচানো যায়নি।

আরও পড়ুন  অভিযুক্ত সিপিএম কর্মীদের ধরতে পার্টি অফিসে হানা, আইপিএস-কে বদলি করল মুখ্যমন্ত্রীর দফতর

এই ঘটনার পর রবিবার সকালে হঠাৎ করে একটি ভিডিও ছড়িয়ে পড়ে এলাকায়। ভিডিওতে দেখা যায়, পুকুরে নামার পর রোহিত হাবুডুবু খাচ্ছে। নাকে মুখে জল ঢুকে রোহিত অচৈতন্য হয়ে পড়ার পর এক বন্ধু তাকে জল থেকে তুলে এনে পাড়ে শুইয়ে রাখছে।

অভিযুক্তদের তোলা এই ভিডিও ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনা ছড়ায়। দুই বন্ধু রোহিতকে খুন করেছে, এই অভিযোগে এলাকাবাসী দুজনের বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালায়। পরিস্থতি হাতের বাইরে চলে যাওয়ার আগে চণ্ডীতলা থানার পুলিশ এসে পরিস্থিতি সামলায়। অভিযুক্ত দুই কিশোরকে আটক করেছে পুলিশ। থানায় নিয়ে গিয়ে তাদের জেরা করা হচ্ছে।

মৃত ছাত্র রোহিতের বাড়ির লোকের দাবি, পুরোটা ঘটেছে একটি মেয়েকে কেন্দ্র করে। ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক ছিল রোহিতের। রোহিতের এক বন্ধুও ওই ছাত্রীকে ভালবাসত। এই নিয়ে আগে কয়েকবার রোহিতকে হুমকিও দিয়েছে ওই ছাত্র। আর তাই রোহিত সাঁতার জানত না জেনেই ইচ্ছে করে তাকে পুকুরে নিয়ে গিয়ে ডুবিয়ে মারা হয়েছে।

এটা নিছকই দুর্ঘটনা না ষড়যন্ত্র, তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার পিছনে আরও কেউ আছে কিনা, সে ব্যাপারেও খোঁজ নিচ্ছে পুলিশ।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like