Latest News

জামাইষষ্ঠী পালন আর হলো না, বাপের বাড়ি যাওয়ার পথেই ট্রেকার দুর্ঘটনায় মৃত যুবতী

দ্য ওয়াল ব্যুরো: জামাইষষ্ঠীর অনুষ্ঠানে আর যোগ দেওয়া হলো না। স্বামীর সঙ্গে শনিবার সকালে জামাইষষ্ঠীর অনুষ্ঠানে যোগ দিতে বাপের বাড়ি যাচ্ছিলেন কাকলি সিট। কিন্তু যাওয়ার সময়েই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। পুলিশ জানিয়েছে, সাতসকালেই দুর্ঘটনা ঘটে কাঁথিতে। ট্রেকার এবং ডাম্পারের সংঘর্ষের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে কাকলি নামের ওই যুবতীর। পুলিশ জানিয়েছে, কাকলি ছাড়াও মৃত্যু হয়েছে নন্দন জানা নামে আর এক ব্যক্তির।

এ দিন সকালে কাঁথির রাউতারাত এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয় একটি ডাম্পার এবং যাত্রী বোঝাই ট্রেকারের। বিকট শব্দ পেয়েই ছুটে আসেন স্থানীয়রা। দেখা যায় দুমড়ে-মুচড়ে গিয়েছে ট্রেকারের সামনের অংশ। তাড়াতাড়ি খবর দেওয়া হয় পুলিশে। কিন্তু তার আগেই উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দেয় ওই ডাম্পারটিতে। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে আসে দমকলবাহিনী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে তীব্র গতির ডাম্পারটিই ধাক্কা মারে ওই ট্রেকারে। এরপরেই উন্মত্ত জনতা ডাম্পারে আগুন ধরিয়ে দেয়।

পুলিশের সাহায্যে এলাকাবসীই ট্রেকারের ভিতর আটকে পড়া যাত্রীদের উদ্ধার করেন। এই দুর্ঘটনায় গুরুতর চোট পেয়েছেন আরও ৪ যাত্রী। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। বাকি আহত যাত্রীদের প্রাথমিক চিকিৎসার পরেই ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। পুলিশ জানিয়েছে, ডাম্পারের চালক এখনও পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

You might also like