Latest News

রাত ন’টার পর বাইরে নয়, বন্ধ রাখুন দরজা, কাঁথিতে মাইকপ্রচার পুলিশের

দ্য ওয়াল ব্যুরো: কাঁথির আসামী ছিনতাইয়ের ঘটনায় এখনও দুই মোস্ট ওয়ান্টেড অধরা। ঘটনার এক ঘণ্টার মধ্যে কর্ণ নামের কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করলেও মুন্না এবং সুরজিৎ গুড়িয়াকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধে বেলা কাঁথি পৌর এলাকায় মাইক প্রচারে বেরোয় পুলিশ। জনগণের উদ্দেশে পুলিশ জানিয়ে দেয়, তাঁদের কাছে খবর আছে ওই দুষ্কৃতীরা কাঁথি পৌর এলাকাতেই লুকিয়ে আছে। কেউ খোঁজ পেলে যেন পুলিশকে হোয়াটসঅ্যাপ করে জানায়।

রিকশায় চোঙ বেঁধে পুলিশের তরফে অ্যালার্ট জারি করে দেওয়া হয় কাঁথি পৌর এলাকায়। জনসাধারণের উদ্দেশে স্থানীয় প্রশাসন জানিয়ে দেয়। রাত ন’টার পড়ে যেন কেউ বাইরে না থাকেন। দরজা জানলা বন্ধ রাখারও আবেদন জানানো হয় পুলিশের তরফে।

জানা গেছে, থানায় ফোন করে মুন্না এবং সুরজিৎ হুমকি দিচ্ছে কর্ণকে ছেড়ে দেওয়ার জন্য। বিভিন্ন নম্বর থেকে ফোন করে হুমকি দিচ্ছে তারা। ফলে লোকেশন চিহ্নিত করতেও বেগ পেতে হচ্ছে পুলিশকে।

বৃহস্পতিবার দুপুরে কাঁথি  আদালত চত্বরে পুলিশকে বোমায় ঘায়েল করে ডাকাতি ও একাধিক খুনের আসামি কর্ণ বেরাকে ছিনতাই করে নিয়ে গিয়েছিল তার সঙ্গীরা। তবে শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় কুখ্যাত আসামি কর্ণ বেরা।  পালানোর এক ঘণ্টার মধ্যেই কর্ণকে গ্রেফতার করে কাঁথির পুলিশ। এলাকার একটি বাড়ি থেকে পাকড়াও করা হয় তাকে। মোটর বাইকে করে পালানোর সময় পড়ে গিয়েছিল ওই দুষ্কৃতী। তাকে ফেলেই বাকিরা ততক্ষণে চম্পট দেয়। বাধ্য হয়ে গা ঢাকা দিতে এলাকার একটি বাড়িতে ঢুকে পড়েছিল ওই দুষ্কৃতী। তারপর পুলিশের তল্লাশিতে ধরা পড়তে আর বেশিক্ষণ লাগেনি। দুষ্কৃতীদের ছোড়া বোমায় জখম হন ৬ জন পুলিশ কর্মী। তাঁদের কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

You might also like