Latest News

মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার কেশিয়াড়িতে, ধর্ষণ করে খুন অনুমান স্থানীয়দের  

দ্য ওয়াল ব্যুরো: এক মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে। মৃতার নাম শকুন্তলা দণ্ডপাত (৩২)।

শনিবার সকালে কেশিয়াড়ি ব্লকের সাঁতরাপুর অঞ্চলের রাংটিয়া গ্রামে ওই মহিলার দেহ দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। বাড়ির কাছেই একটি ফাঁকা জমিতে দেহটি পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে ময়না তদন্তের জন্য।

স্থানীয়দের অনুমান ধর্ষণ করে খুন করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই মহিলার দেহে ভারী বস্তু দিয়ে আঘাতে চিহ্ন মিলেছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জেনেছে, গতকাল রাতে ওই মহিলাকে ফোন করে বড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপরই এই ঘটনা ঘটে।

কেশিয়াড়ি থানার পুলিশ জানিয়েছে অনেকটা দূরে নিয়ে গিয়েই খুন করা হয় এই মহিলাকে। তারপর বাড়ির কাছে এনে ফেলে রাখা হয়। তবে ধর্ষণের ঘটনা ঘটেছে কিনা সে ব্যাপারে এখনও নিশ্চিত নয় পুলিশ। প্রশাসনের তরফে বলা হয়েছে, ময়নাতদন্তের পর সেটা বোঝা যাবে।

ইতিমধ্যেই শকুন্তলার পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, স্যহানীয় এক যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। সেই কারনেই এই খুন কিনা খতিয়ে দেখছে পুলিশ।

You might also like