Latest News

নার্সের রহস্যজনক মৃত্যু, হস্টেল থেকে উদ্ধার লেপ-জড়ানো দেহ

দ্য ওয়াল ব্যুরো: বাগুইআটির নারায়ণপুরে হস্টেল থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় অ্যাপোলো হাসপাতালের নার্সকে। সানিশা মল নামে বছর পঁচিশের এক যুবতীকে উদ্ধার করে বাগুইআটি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, তিনি ছিলেন কেরলের বাসিন্দা। শনিবার সন্ধ্যায় চিনার পার্কের একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

ময়নাতদন্তে পাঠানো হয় সানিশার দেহ। ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, কোনও অজানা বিষাক্ত ইনজেকশনের প্রভাবেই মৃত্যু হয়েছে সানিশার। এই ঘটনার পিছনে কে বা কারা জড়িত তা জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে বাগুইআটি থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে হস্টেলের সিসিটিভি ফুটেজ। সানিশার মোবাইলের কললিস্টও খতিয়ে দেখছে পুলিশ। যোগাযোগ করা হয়েছে মৃতার পরিবারের সঙ্গেও।

পুলিশ জানিয়েছে, হস্টেলে আরও তিনজনের সঙ্গে রুম শেয়ার করতেন সানিশা। এ দিন সন্ধ্যায় তাঁর বাকি তিন রুমমেট বাজারে গিয়েছিলেন। শরীর অসুস্থ থাকায় রুমেই ছিলেন সানিশা। হস্টেলের ওয়ার্ডেম জানিয়েছেন, কদিন ধরেই সিক লাইভ ছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, সানিশার রুমমেটরাই প্রথম দেখে অচেতন হয়ে লেপে মোড়া অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন তরুণী। এরপরেই খবর দেওয়া হয় পুলিশে।

পুলিশের অনুমান, ঘুমের মধ্যেই সম্ভবত কেউ সানিশাকে এই বিষাক্ত ইনজেকশন পুশ করেছে। তবে যুবতী নিজেই এই ইনজেকশন নিয়েছেন কিনা সেটাও খতিয়ে দেখছে বাগুইআটি থানার পুলিশ। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। এই ঘটনায় সানিশার রুমমেটদের কেউ জড়িত রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

You might also like