Latest News

প্রথম রবিবাসরীয় প্রচারে উত্তরপাড়ায় উদ্দাম নাচ কল্যাণের

দ্য ওয়াল ব্যুরো: শনিবার সকালে দক্ষিণেশ্বরে মা ভবতারিণীর পায়ে মাথা ছুঁইয়ে প্রচার শুরু করেছিলেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কিন্তু রবিবাসরীয় প্রচারে অন্য মুডে কল্যাণ। উত্তরপাড়ার সখের বাজার এলাকায় বলাকা ক্লাবের মাঠে কর্মীদের সঙ্গে ‘মা-মাটি মানুষের জয়’ গানের তালে উদ্দাম নাচলেন গত দু’বারের সাংসদ।

এ দিন উত্তরপাড়ায় বিধানসভা এলাকার কর্মীদের সঙ্গে দেখা করেছিলেন কল্যাণবাবু। উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়ক প্রবীর ঘোষালও। সেখানেই দেখা যায় নাচছেন সাংসদ। কখনও হাত মুঠো করে, কখনও আবার ভিকট্রি চিহ্ন দেখিয়ে। যেন জিতেই গিয়েছেন!

কোনও বিরোধী দলই এখনও প্রার্থী ঘোষণা করেনি শ্রীরামপুরে। ফলে প্রচারের কাজে অনেকটাই এগিয়ে আইনিজীবী সাংসদ। জেলা তৃণমূল নেতাদের কথায়, প্রচারকে তিনটি ভাগে ভাগ করা হয়েছে। শুরুতে অঞ্চল ভিত্তিক কর্মীসভা, তারপর রোড শো ও জনসভা এবং সব শেষে এলাকা ধরে ঘুরবেন কল্যাণবাবু।

তবে এই প্রথম নয়। কল্যাণবাবুকে এর আগেও নাচতে, গাইতে দেখা গিয়েছে। পরপর দু’বার রিষড়া মেলায় কল্যাণবাবুর নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। একবার ‘পিরিতি কাঁঠালের আঠা’ আর দ্বিতীয়বার ‘দম মারো দম’ গানের সঙ্গে। কল্যাণ ঘনিষ্ঠ এক নেতা বলেন, “দাদা এই রকমই। সবার সঙ্গে মিশে যান। ফুর্তিতেই থাকেন।”

বিজেপি অবশ্য এ সবে আমল দিচ্ছে না। হুগলির এক বিজেপি নেতার কথায়, “গতবার ভোটেই কল্যাণবাবু উত্তরপাড়া বিধানসভায় পিছিয়ে ছিলেন। ওঁকে বাঁচিয়ে দিয়েছিল জাঙ্গিপাড়া আর ডোমজুড়। কিন্তু এ বারে আর দিদিমণির পুলিশ দিয়ে ভোট হবে না। ভোটের পরে তো আর নাচতে পারবেন না। তাই আগেই নেচে নিচ্ছেন।” কানাঘুষো শোনা যাচ্ছে শ্রীরামপুরে নাকি কল্যাণবাবুর বিরুদ্ধে তাঁর প্রাক্তন জামাই কবীর বোসকে প্রার্থী করে দিতে পারে বিজেপি। তারপর কল্যাণবাবুর এই উদ্যম থাকবে তো!

You might also like