Latest News

সদ্য স্বামী হারানো বোনের প্রেম! প্রেমিককে মেরে পুঁতে দেওয়ার অভিযোগ দাদার বিরুদ্ধে

দ্য ওয়াল ব্যুরো, বোলপুর: কয়েক দিন আগেই স্বামী মারা গিয়েছেন। তবুও প্রতিবেশী যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন বোন। বারবার তাঁকে বারণ করা সত্ত্বেও কানে নেননি কথা। বরং আরও বেপরোয়া হয়ে উঠছিল তাঁদের প্রেম। বড়-ছোট তোয়াক্কা না করেই গ্রামের রাস্তা দিয়ে ঘুরতেন দু’জনে। বারবার বুঝিয়েও কাজ না হওয়ায় বোনের প্রেমিককে ডেকে নিয়ে গিয়ে খুনের অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাটি  ঘটেছে বোলপুরের ঘিদহ গ্রামে। অজয় নদের ধারে বালির চর থেকে অর্ধেক পোঁতা অবস্থায় উদ্ধার হয় ওই যুবকের দেহ।

গত ৩১ অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন বোলপুরের মহিদাপুর গ্রামের বাসিন্দা খোলান মোল্লা।  পরিবারের তরফে প্রাথমিকভাবে খোঁজ না পেয়ে বোলপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। রবিবার সকালে বোলপুরের ঘিদহ গ্রামের অজয় নদের ধারে বালির মধ্যে অর্ধপোতা অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। এরপরই  খোলানের পরিবারের সন্দেহ গিয়ে পড়ে ওই যুবতীর পরিবারের উপর। পুলিশকে তাঁরা জানান, এক যুবতীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন খোলান। ওই যুবতীর স্বামীর মৃত্যু হয় কিছুদিন আগে। তারপর থেকেই খোলানের সঙ্গে তাঁর সম্পর্ক ঘনিষ্ঠ হয়। এই সম্পর্কে আপত্তি ছিল যুবতীর দাদার।

আরও পড়ুন: শাসক কোন্দলে ফের উত্তপ্ত বীরভূম, নানুরে গুলিবিদ্ধ তৃণমূলকর্মী

একাধিকবার এই নিয়ে ঝামেলাও হয়।  অভিযোগ, সেই আক্রোশ থেকেই ডেকে নিয়ে গিয়ে এই খুন।  দেহটি  ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে।  বোলপুর নেতাজি বাজারে খোলনের মোটর বাইক পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে কেউ তাঁকে বাইকে চাপিয়ে অজয় নদের দিকে নিয়ে গিয়েছে এমন একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। সেই সূত্র ধরেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

You might also like