Latest News

শৌভিক-স্যামুয়েলকে আজই আদালতে পেশ, হেফাজতে নেওয়ার আর্জি জানাতে পারে নারকোটিক্স ব্যুরো

দ্য ওয়াল ব্যুরো: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে তদন্তে নেমেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গতকাল রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক এবং সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে এনসিবি। আজ সকালে তাদের মেডিক্যাল টেস্ট করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছিল। তবে এনসিবি সূত্রে খবর শৌভিক বা স্যামুয়েল, কারোরই ড্রাগ টেস্ট হয়নি। আজই আদালতে পেশ করা হবে এই দু’জনকে। সূত্রের খবর ৪ থেকে ৬ দিনের জন্য শৌভিক এবং স্যামুয়েলকে হেফাজতে চাইতে পারে নারকোটিক্স ব্যুরো।

অন্যদিকে আজ সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়েছে সিবিআইয়ের একটি দল। জানা গিয়েছে, সুশান্তের দিদি মিতু সিং এবং পরিচারক কেশবকে সঙ্গে নিয়ে গেছেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। অনুমান ক্রাইম সিন পুনর্নির্মাণ করে দেখবেন তাঁরা। এর আগেও একবার বান্দ্রার এই ফ্ল্যাটে সুশান্তের রাঁধুনি নীরজ সিং এবং অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে গিয়েছিল সিবিআই। সেবারও পুনর্নির্মাণ করা হয়েছিল ক্রাইম সিন। প্রসঙ্গত, সুশান্তের শেষ সময়ে কেশব ছিলেন অভিনেতার ফ্ল্যাটে। আর ৮ জুন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ফ্ল্যাট ছেড়ে চলে যাওয়ার পর সুশান্তের মিতু দিদি এসে ভাইয়ের সঙ্গে কয়েকদিন ছিলেন। কিন্তু তাঁর দিল্লি ফেরার পরেই অস্বাভাবিক এবং রহস্যজনক মৃত্যু হয় সুশান্তের।

এছাড়াও এইমসের তিনজন চিকিৎসকের একটি দলও আজ সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়েছেন ফরেন্সিক পরীক্ষা-নিরীক্ষার জন্য।

প্রসঙ্গত, গতকাল অর্থাৎ শুক্রবার সকাল সাড়ে ছটা নাগাদ এনসিবির একটি সার্চ টিম পৌঁছে গিয়েছিল রিয়া-শৌভিকের বাড়িতে। শুরু হয়েছিল তল্লাশি অভিযান। তল্লাশি শেষে শৌভিকের ল্যাপটপ বাজেয়াপ্ত করেন এনসিবি কর্তারা। তারপর শৌভিককে জেরা করার জন্য তাঁদের সঙ্গেই নিয়ে যাওয়া হয় নারকোটিক্স ব্যুরোর দফতরে। এছাড়াও গতকাল সকালে এনসিবির আর একটি দল গিয়েছিল স্যামুয়েল মিরান্ডার বাড়িতে। সেখানে তল্লাশি অভিযান শেষ করে স্যামুয়েলকেও জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে নিয়ে আসেন আধিকারিকরা। সকাল থেকে তল্লাশি এবং তারপর জিজ্ঞাসাবাদের শেষে গতকাল রাতেই শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

You might also like