Latest News

রাজ কুন্দ্রা বিদায় নিলেন সোশ্যাল মিডিয়া থেকে, উধাও সব অ্যাকাউন্ট! কী বলছেন শিল্পা

দ্য ওয়াল ব্যুরো: জুলাই মাসে গ্রেফতারির পর থেকে সোশ্যাল মিডিয়ায় তেমন দেখা যায়নি রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। এবার সেই সোশ্যাল মিডিয়া একেবারে ছেড়েই দিলেন শিল্পা শেট্টির স্বামী। ডিলিট করলেন ইনস্টাগ্রাম, টুইটার সমস্ত অ্যাকাউন্ট।

জুলাই মাসে পর্ণোগ্রাফি কাণ্ডে নাম জড়ায় রাজ কুন্দ্রার। তাঁকে গ্রেফতার করা হয়। সেপ্টেম্বর মাসে জামিন পান তিনি। স্বামীর কীর্তিতে শিল্পা শেট্টিকে নিয়েও কম টানাপোড়েন হয়নি। তবে শিল্পা এখনও সোশ্যাল মিডিয়া ত্যাগ করার কথা ভাবেননি। তিনি দিব্যি রোজকার আপডেট দিয়ে চলেছেন তাঁর ইনস্টাগ্রাম ও টুইটারে। কখনও ছেলের সঙ্গে বেরিয়ে দিওয়ালির কেনাকাটা, কখনও আবার দার্শনিক উদ্ধৃতি, শিল্পা শেট্টির সোশ্যাল মিডিয়া সক্রিয়ই রয়েছে।

সম্প্রতি হঠাৎ নেটিজেনদের নজরে এসেছে, রাজ কুন্দ্রার টুইটার আর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেই। অর্থাৎ তা মুছে দেওয়া হয়েছে। পর্ণ কাণ্ডে গ্রেফতারির পর থেকেই সেইসব অ্যাকাউন্টে আর কোনও পোস্ট দেখা যায়নি। যদিও তার আগে যথেষ্ট সক্রিয় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ছিলেন রাজ কুন্দ্রা। নিয়মিত নানা রকম পোস্ট করতেন ইনস্টাগ্রাম ও টুইটারে।

রাজ কুন্দ্রার সোশ্যাল মিডিয়া ত্যাগের পরপরই শিল্পা শেট্টির এক ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে চর্চা শুরু হয়েছে। একটি বিখ্যাত বই থেকে একটি পৃষ্ঠা তুলে পোস্ট করেছেন শিল্পা। তাতে হাজারো দার্শনিক কথা লেখা রয়েছে। বইতে লেখা আছে, ‘বড় কোনও ক্ষতি আমাদের এমন এমন জায়গায় নিয়ে দাঁড় করায়, যা হয়তো আমরা আগে কখনও ভাবতেও পারিনি।’

নেটিজেনরা অনেকেই রাজ কুন্দ্রার সোশ্যাল মিডিয়া ত্যাগ এবং শিল্পার এই বার্তাকে এক করে দেখতে চেয়েছেন। তবে দীর্ঘদিন ধরেই শিল্পা শেট্টির সোশ্যাল মিডিয়া পোস্টে রাজের কোনও উল্লেখ দেখা যায়নি। কিছুটা হয়তো এড়িয়েই চলেছেন তিনি।

You might also like