Latest News

শাহরুখের দেশ কখনও লোক ঠকায় না! ইজিপ্টের সেই ট্রাভেল এজেন্টকে চিঠি লিখলেন বাদশা

দ্য ওয়াল ব্যুরো: বিদেশ বিভুঁইয়ে বিপদে পড়েছিলেন। কীভাবে দেশে ফিরবেন বুঝতেই পারছিলেন না মহিলা। তবে ইজিপ্টে সেই অসহায় ভারতীয় মহিলার ত্রাতা হয়েছিলেন এক ট্রাভেল এজেন্ট। অচেনা হলেও দেশে ফেরার টিকিট ওই মহিলাকে কেটে দিয়েছিলেন তিনি। কেন? কারণ অগাধ বিশ্বাস। ওই মহিলা যে শাহরুখ খানের দেশের মানুষ!

এই ঘটনার কথা বেশ কিছুদিন ধরেই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পর্দায়। এবার তাতে স্বয়ং বাদশার প্রতিক্রিয়াও পাওয়া গেল। বিদেশি সেই ভক্তকে চিঠি লিখলেন শাহরুখ! পাঠালেন নিজের সই করা ছবিও।

ডিসেম্বরের ৩১ তারিখ অশ্বিনী দেশপান্ডে নামক এক মহিলা টুইটারে জানান, ইজিপ্টে আটকে পড়েছিলেন তিনি। ট্রাভেল এজেন্টকে তিনি টাকা দিতে পারছিলেন না কোনও কারণে। কিন্তু ওই ট্রাভেল এজেন্ট ছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের ভক্ত। যখনই তিনি শোনেন যে অশ্বিনী ভারতের বাসিন্দা, তিনি শাহরুখ খানের দেশের লোক, তখনই তিনি দেশে ফেরার টিকিট কেটে দেন তাঁকে। এক পয়সাও না নিয়েই! বলেন “আপনি তো শাহরুখ খানের দেশের মানুষ। আমি আপনাকে বিশ্বাস করি। আমি আপনার টিকিট কেটে দিচ্ছি। আমাকে পরে টাকা দিয়ে দেবেন। আর কেউ হলে আমি এটা করতাম না। কিন্তু এটা শুধুমাত্র এসআরকের জন্যেই।

পরে আবার ইজিপ্ট গিয়ে ওই ট্রাভেল এজেন্টের সঙ্গে দেখা করেন অশ্বিনী দেশপান্ডে এবং তাঁর স্বামী। তবে গতকাল সেখানে গিয়ে পৌঁছায় শাহরুখ খানের বার্তা। যা হাতে পেয়ে উচ্ছ্বসিত সেই ট্রাভেল এজেন্ট। নিজের সই করা একটি ছবি পাঠিয়েছেন শাহরুখ। সঙ্গে লিখেছেন, আমার দেশের লোককে বিপদে সাহায্য করার জন্যে অনেক অনেক ধন্যবাদ। আপনার এই দয়া আরও আরও বেড়ে উঠুক।

এখানেই শেষ নয়, ওই ট্রাভেল এজেন্টের মেয়েও শাহরুখের ভক্ত। তার জন্যেও অটোগ্রাফ পাঠিয়েছেন বাদশা। সঙ্গে পাঠিয়েছেন নিজের একটা পুরনো দিনের ছবি। গোটা বিষয়টি টুইট করে জানিয়েছেন অশ্বিনী দেশপান্ডে। শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

You might also like