Latest News

বাড়ি ফিরলেন শাবানা আজমি, দু’সপ্তাহ ছিলেন হাসপাতালে

মুম্বই-পুণে হাইওয়েতে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়ে শাবানা আজমির গাড়ি। গুরুতর চোট পান বর্ষীয়ান অভিনেত্রী।

দ্য ওয়াল ব্যুরো: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বর্ষীয়ান বলিউড অভিনেত্রী শাবানা আজমি। প্রায় দু’সপ্তাহ মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক ভাবে জখম হয়েছিলেন শাবানা। মাথাতেও চোট পেয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত সুস্থ হয়েই বাড়ি ফিরেছেন অভিনেত্রী। যাঁরা তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করেছেন তাঁদের সকলকেই টুইট করে ধন্যবাদও জানিয়েছেন শাবানা আজমি। চিকিৎসকদের টিম এবং হাসপাতালের কর্মীদের প্রতিও যে তিনি কৃতজ্ঞ টুইটে জানিয়েছেন সেকথাও।

গত ১৮ জানুয়ারি শনিবার মুম্বই-পুণে এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে শাবানা আজমির গাড়ি। সেদিন বিকেল সাড়ে তিনটে নাগাদ মহারাষ্ট্রের রায়গড় জেলার খালাপুরের কাছে এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিক ভাবে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাবানা আজমিকে। তারপর স্থানান্তর করা হয় মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন শাবানার স্বামী জাভেদ আখতারও। তবে বরাত জোরে বেঁচে যান তিনি। চোট লাগেনি তাঁর।

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগেছিল শাবানার গাড়ির। তাতেই দুমড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ। গুরুতর চোট পান তিনি। পরে দুর্ঘটনার জন্যই শাবানা আজমির গাড়ির চালকের বিরুদ্ধেই এফআইআর দায়ের হয়। ট্রাক চালক রাজেশ পান্ডুরাগ শিণ্ডের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয় শাবানার গাড়ির চালক অমলেশ যোগেন্দ্র কামাতের বিরুদ্ধে। ট্রাক চালকের অভিযোগ ছিল ঝড়ের গতিতে গাড়ি চালাচ্ছিলেন অমলেশ। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা গিয়েছিল সেই সময়।

You might also like