Latest News

সামান্থা এবার শকুন্তলা! কালিদাসের নায়িকার বেশে চমকে দিলেন ‘রাজি’

দ্য ওয়াল ব্যুরো: আল্লু অর্জুনের ছবিতে তাঁর পায়ে পায়ে নেচেছে গোটা দেশ। ‘ও আন্তাভা’র সুর, তাল ছড়িয়ে গেছে কাশ্মীর থেকে কন্যাকুমারী। কিন্তু শুধু আইটেম গানেই তো থেমে নেই সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে (tollywood) তাঁর কেরিয়ার ছুটছে রকেট গতিতে। আরও এক বিগ বাজেটের ঝকঝকে ছবি ভারতীয় দর্শকদের উপহার দিতে চলেছেন সামান্থা। এবার তিনি আসছেন শকুন্তলার বেশে।

কালিদাসের লেখা নাটক ‘অভিজ্ঞানশকুন্তলম’-এর (Shakuntalam) কাহিনি নিয়ে ছবি তৈরি হচ্ছে তেলেগু টলিউড। সেখানেই অরণ্যসুন্দরী শকুন্তলার রূপে ধরা দেবেন ‘ফ্যামিলি ম্যান ২’-এর রাজি। আজ সোমবার প্রকাশিত হল সেই আসন্ন ছবির ফার্স্ট লুক পোস্টার। সামান্থা নিজেই পোস্টার পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

কেন যুদ্ধের দামামা ইউক্রেন সীমান্তে, জেনে নিন সংঘাতের ইতিহাস

‘শকুন্তলম’ ছবির পোস্টারে দেখা যাচ্ছে সামান্থার রূপ বদলে গেছে এক্কেবারে। সাদা শাড়ি, সাদা ব্লাউজ আর ফুলের গয়নায় সেজেছেন তিনি। মেঘের মতো ঘন কালো চুলের রাশি মেলে দেওয়া আছে পিঠজুড়ে। জঙ্গলের মাঝে এই শকুন্তলার সাজে বসে আছেন সামান্থা। তাঁর চারপাশে রয়েছে বনের পশুরা। খরগোশ থেকে শুরু করে ময়ূর, বাদ যায়নি কিছুই। সঙ্গে শকুন্তলার প্রিয় হরিণশিশুরা তো রয়েইছে। পশুপাখি পরিবেষ্টিত সামান্থার সৌন্দর্য্য যেন স্বর্গীয়, তাঁর দিক থেকে চোখ ফেরাতেই পারছেন না অনুরাগীরা। এই ছবি দেখে কে বলবে মাত্র কিছুদিন আগে এই সামান্থাই ‘ও আন্তাভা’র সুরে নেচে আগুন ঝরিয়েছেন আল্লু অর্জুনের ‘পুষ্পা’তে!

পোস্টার শেয়ার করে সামান্থা লিখেছেন, প্রকৃতির প্রিয় স্বর্গীয় সুন্দরী চপলা ‘শকুন্তলম’-এর শকুন্তলাকে আপনাদের সামনে পেশ করছি।

জানা যাচ্ছে, দক্ষিণী পরিচালক গুণাশেখর ‘শকুন্তলম’ পরিচালনা করবেন। এই ছবির প্রডিউসার হলেন নীলিমা গুণা এবং দিল রাজু।

শকুন্তলার বেশে সামান্থা তো রয়েছেন, কিন্তু তেলেগু এই ছবিতে কে হচ্ছেন রাজা দুষ্মন্ত?

বহুচর্চিত এই প্রশ্নের উত্তরও রয়েছে। জানা যাচ্ছে অভিনেতা দেব মোহনকে দেখা যাবে রাজা দুষ্মন্তর চরিত্রে। তিনিও ইনস্টাগ্রামে নতুন ছবির কথা পোস্ট করেছেন।

এখানেই শেষ নয়, সামান্থার এই ছবিতে রয়েছে আরও এক চমক। আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আল্লু আরহা এই ছবিতেই ডেবিউ করছে বলে খবর। তাঁকে দেখা যাবে রাজা ভরতের চরিত্রে, ‘পুষ্পা’ নিজেই সেই খবর জানিয়েছেন।

সবমিলিয়ে চমকে ঠাসা সামান্থার ‘শকুন্তলম’। পর্দায় এই ছবি শুধু মুক্তি পাওয়ার অপেক্ষা। গত কয়েক বছরে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি এমন কিছু ছবি উপহার দিয়েছে, তাতে ‘শকুন্তলম’-এর উপর দর্শকদের প্রত্যাশাও বেড়ে গেছে অনেকখানি। সেই প্রত্যাশা পূরণ হয় কিনা সেটাই এখন দেখার।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like