Latest News

কলকাতা বিমানবন্দরে নামতেই গ্রেফতার পাইলট, বড় অভিযোগ নিয়েই উড়ছিলেন এতদিন

দ্য ওয়াল ব্যুরো: কলকাতা বিমানবন্দরে পা রাখার অপেক্ষা ছিল মাত্র। তারপরেই পাইলটকে পাকড়াও করে পুলিশ। এতদিন বড় অভিযোগ মাথায় নিয়েই উড়ছিলেন। লুকআউট নোটিসেরও তোয়াক্কা করেননি।এতদিনে পাইলটের নাগাল পেলেন তদন্তকারীরা।

শনিবার রাতে অভিবাসন দফতর সুরেশ সাভারিস নামে ওই পাইলটকে গ্রেফতার করে। তারপর তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। আজ সুরেশকে ব্যারাকপুর আদালতে তোলা হবে।

ভয়ঙ্কর অভিযোগ ছিল সুরেশের বিরুদ্ধে। চেন্নাইয়ের বাসিন্দা ওই পাইলট নাকি তাঁর স্ত্রীয়ের ওপর পৈশাচিক নির্যাতন চালাতেন। বধূ নির্যাতনের মামলা দায়ের করেছিল নির্যাতিতার পরিবার। কিন্তু পাইলটকে  সে সময় গ্রেফতার করা যায়নি। তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিসও জারি করা হয়েছিল। কিন্তু সেসব গোপন করে দিব্যি বিমান ওড়াচ্ছিলেন সুরেশ।

নির্যাতিতার পরিবার জানিয়েছে, স্ত্রীকে মারধর করতেন সুরেশ। প্রাণে মেরে ফেলার হুমকিও দিতেন। সুরেশের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন স্ত্রী ও তাঁর পরিবারের লোকজন। তারপর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন পাইলট। তাঁর নাগাল পাওয়া যায়নি। লুকআউট নোটিস জারি করার পরেও বিমান ওড়াচ্ছিলেন।  এই ব্যাপারে ইন্ডিগো এয়ারলাইন্সের কোনও বিবৃতি পাওয়া যায়নি।

গতকাল কলকাতা বিমানবন্দরে নামার পরেই তাঁকে পাকড়াও করা হয়। কলকাতা থেকে কার্গো বিমান উড়িয়ে বাংলাদেশে যাওয়ার কথা ছিল সুরেশের। তার আগেই বধূ নির্যাতনের মামলায় গ্রেফতার করা হয় তাঁকে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like