Latest News

কুণাল ঘোষকে আগরতলা থানায় তলব, ‘তুঘলকি কাণ্ড’, প্রতিক্রিয়া তৃণমূল নেতার

দ্য ওয়াল ব্যুরো: তৃণমূল নেতা কুণাল ঘোষের বিরুদ্ধে নোটিস জারি করল আগরতলা থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে সম্প্রীতি ভঙ্গের অভিযোগ তোলা হয়েছে। শনিবার আগরতলা থানায় হাজিরা দিতে বলা হয়েছে কুণাল ঘোষকে।

শুক্রবার নোটিস জারি করে শনিবারই তলব করা হয়েছে কুণাল ঘোষকে, যা নিয়ে সরব হয়েছে ত্রিপুরা তৃণমূল। এই প্রসঙ্গে কুণাল ঘোষের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, ভয় পেয়ে যাওয়া কাপুরুষ বিপ্লব দেবের সরকার তুঘলকি কাণ্ড করছে। আরটিপিসিআর নিয়ে সম্প্রতি ত্রিপুরায় নতুন নিয়ম জারি করা হয়েছে। তা নিয়েও তোপ দাগেন কুণাল। বলেন, তালিকা থেকে দিল্লি, অসম বাদ কেন? সেখান থেকে আপনাদের দাদারা। জেঠুরা আসেন বলে? এসব ছেলেমানুষি হচ্ছে।

কুণাল ঘোষের নামে আগরতলা থানার মামলা সম্পূর্ণ ভিত্তিহীন, জানিয়েছেন তিনি নিজেই। আচমকা এই মামলা করেছে। রাত্রে শুনলাম আমায় ওরা খুঁজছিল। না পেয়ে সুবল ভৌমিকের কাছে একটা নোটিস দিয়ে গেছে। নজিরবিহীনভাবে মামলা করার একদিনের মধ্যে হাজিরা দিতে বলা হয়েছে।

‘জয় শ্রীরাম’ স্লোগান নিয়ে প্রশ্ন তোলাতেই এই মামলা, জানিয়েছেন কুণাল ঘোষ, তিনি বলেছেন, আমিও হিন্দু। কিন্তু এই স্লোগানকে সামনে রেখে ওরা হামলা করছে। আমি সেই জায়গায় প্রশ্ন করেছি। তাই গায়ে লেগেছে। আমায় ডেকেছে, আমি যাব। কোনও অন্যায় করিনি।

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ভয় পাচ্ছেন বিপ্লব দেব, জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেছেন, গোটা ত্রিপুরা চাইছে অভিষেককে। তাই ওরা ভয় পাচ্ছে। যত এসব করবে ততই প্রমাণিত হবে বিজেপি ভয় পেয়েছে।

You might also like