Latest News

২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্ত প্রায় ৩৫০০, শুধু মুম্বইতেই কোভিড পজিটিভ ৫৬ হাজারের বেশি

দ্য ওয়াল ব্যুরো: গত ২৪ ঘন্টায় মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছেন প্রায় ৩৫০০ মানুষ। ভারতে করোনাভাইরাস সংক্রমণের প্রাথমিক পর্যায় থেকেই মহারাষ্ট্রে কোভিড আক্রান্ত এবং মৃতের সংখ্যা সর্বাধিক। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে মৃত্যু হয়েছে ১১৩ জনের। এ যাবৎ মারাঠা প্রদেশে কোভিড-১৯ সংক্রমণে মৃত্যু হয়েছে ৩৮৩০ জনের। আর মোট আক্রান্তের সংখ্যা ১,০৪,৫৬৮।

সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে মুম্বই। বাণিজ্যনগরীতে ক্রমাগত বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মুম্বইয়ে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৫৭ হাজার। গত ২৪ ঘণ্টায় মুম্বইতে করোনায় আক্রান্ত হয়েছে ১৩৮০ জন। আর মৃত্যু হয়েছে ৬৯ জনের। এখন মুম্বইয়ে আক্রান্তের সংখ্যা মোট ৫৬,৮৩১। কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ২১১৩ জনের।

মহারাষ্ট্রে নতুন করে কোভিড সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ১৫৫০ জন। মারাঠা প্রদেশে মোট সুস্থ হয়েছেন ৪৯,৩৪৬ জন। আর অ্যাকটিভ কেসের সংখ্যা ৫১,৩৯২। মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতরের তরফে জানানো হয়েছে এইসব তথ্য।

ভারতে ইতিমধ্যেই করোনা আক্রান্তের সংখ্যা তিন লাখ পেরিয়েছে। দেশে করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৩,০৮,৯৯৩ জন। গত ২৪ ঘন্টায় দৈনিক সর্বাধিক হয়েছে ভারতে। আক্রান্ত হয়েছেন ১১,৪৫৮ জন। এ যাবৎ দেশে কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৮৮৪ জনের। আর সুস্থ হয়ে উঠেছেন ১,৫৪,৩৩০ জন। বিশ্বের কোভিড পরিসংখ্যানে এখন আমেরিকা, ব্রাজিল এবং রাশিয়ার পর চতুর্থ স্থানে রয়েছে ভারত।

You might also like