Latest News

চপার হাতে দিল্লির রাস্তায় প্রকাশ্যে ঘুরছে যুবক, শাসাচ্ছে দোকানদারদের, দেখুন ভিডিয়ো

দ্য ওয়াল ব্যুরো: দিল্লির প্রকাশ্য রাস্তায় হাতে ধারালো অস্ত্র নিয়ে ঘুরতে দেখা গেল যুবককে। শুধু তাই নয়, আশেপাশের দোকানদারদের রীতিমতো হুমকিও দিচ্ছিল ওই যুবক। পথচলতি এক অল্প বয়সী ছেলেকে ধরে মারধর করতেও দেখা যায় ওই যুবককে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভয়ঙ্কর ভিডিয়ো।

ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে সন্ধের পরেই ঘটেছে এই ঘটনা। উত্তর-পূর্ব দিল্লির একটি জায়গায় ঘটেছে এই ঘটনা। দেখা গিয়েছে, হাতে ধারালো অস্ত্র (চপার জাতীয় কিছু একটা) নিয়ে বারবার পাশের একটি খাবারের দোকানের দিকে তেড়ে যাচ্ছে ওই যুবক। শাসাচ্ছে দোকানে থাকা এক ব্যক্তিকে। তারপর ঘুরে এসে আবার রাস্তার পাশে দাঁড়ানো আর একজনের দিকে তেড়ে যেতে দেখা যায় ওই যুবককে।

পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্র হাতে ঘোরা ওই যুবকের নাম সলমন। বয়স আন্দাজ ২২ থেকে ২৫-এর মধ্যে। একটি বাজারের মধ্যে তাণ্ডব চালাতে দেখা গিয়েছে ওই যুবককে। কিন্তু ঘটনার পর থেকেই সে ফেরার। তাই পরিচিয় জানা গেলেও, এখনও সলমনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার সময় ওই এলাকায় হাজির ছিল সলমনের আর এক সঙ্গী মারুফও। তার খোঁজেও তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে ঘটেছে এই ঘটনা। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে যুবকের কীর্তিকলাপ। পুলিশের অনুমান, ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিল দুই যুবক। তবে ঠিক কী কারণে তারা এমন করেছে, কেনই বা দোকানদারদের এ ভাবে শাসানি দিয়েছে সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি। উত্তর-পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার অতুল কুমার ঠাকুর জানিয়েছেন, সলমন কিংবা তার সঙ্গী মারুফ ধরা পড়লে তবেই জানা যাবে আসল কারণ।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। আতঙ্কে রয়েছেন ওই বাজার এলাকার বিভিন্ন দোকানদাররা। পুলিশ জানিয়েছে, এর আগেও বিভিন্ন অপরাধমূলক কাজের জন্য ধরা পড়েছিল সলমন। চারবার মামলাও রুজু হয়েছে তার বিরুদ্ধে। চলতি বছর ৮ মে অস্ত্র আইনে মামলা রুজু হয়েছিল সলমনের বিরুদ্ধে। জুন মাসেই জেল থেকে ছাড়া পেয়েছে। তারপরেই এই কাণ্ড ঘটিয়েছে সে।

You might also like