Latest News

তেলেঙ্গানায় বন্ধুদের হাতে যুবক খুন! স্যুটকেসে ভরে দেহ লোপাটের চেষ্টা

দ্য ওয়াল ব্যুরো: তেলেঙ্গানায় একটি স্যুটকেসের ভিতর থেকে উদ্ধার হয়েছিল এক যুবকের মৃতদেহ। সেই ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশের অনুমান বন্ধুদের হাতেই খুন হয়েছে ওই যুবক। তারপরে তার দেহ লোপাটের চেষ্টা করা হয়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার তেলেঙ্গানার রঙ্গরেড্ডি জেলার রাজেন্দ্রনগরে একটি পিলারের কাছে একটি স্যুটকেস পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তাঁরা খবর দেন পুলিশে। খবর পেয়ে পুলিশ এসে স্যুটকেস খুলে দেখে ভিতরে এক যুবকের দেহ। তারপরেই বিভিন্ন থানায় খোঁজ খবর শুরু হয়। তারপরেই জানা যায় রিয়াজ নামের এক যুবক শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছে। চন্দ্রযানগুট্টা পুলিশ স্টেশনে একটি নিখোঁজ ডায়েরিও করা হয়েছে। যুবকের বাড়ির সঙ্গে যোগাযোগ করে পুলিশ। বাড়ির লোকেরা এসে রিয়াজের দেহ শনাক্ত করে।

শামশাবাদের ডেপুটি কমিশনার অফ পুলিশ এন প্রকাশ রেড্ডি জানিয়েছেন, পুলিশের অনুমান দুই বন্ধুর হাতেই খুন হতে হয়েছে রিয়াজকে। তদন্তে জানা গিয়েছে, দুই বন্ধুর একজনের বোনকে বেশ কিছুদিন ধরে হেনস্থা করছিল রিয়াজ।

রেড্ডি বলেন, “রাজেন্দ্র নগরের ২২০ নম্বর পিলার থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়েছে। চন্দ্রযানগুট্টা এলাকা থেকে নিখোঁজ ছিল সে। পুলিশের প্রাথমিক অনুমান, তিন বন্ধুর মধ্যে একজনের বোনকে হেনস্থা করা নিয়ে সমস্যা হয়েছিল। সেখান থেকেই এই খুনের ঘটনা।”

ডেপুটি কমিশনার রেড্ডি আরও বলেন, “তিন যুবকই মদ্যপ অবস্থায় অটোতে করে রাজেন্দ্রনগরে আসে। তারপরে তাদের মধ্যে বচসা শুরু হয়। তখনই রাগের মাথায় ফিরোজ ও সঈদ নামের দুই যুবক রিয়াজকে খুন করে। তারপরে তার দেহ একটা স্যুটকেসের মধ্যে ভরে সেটি রাজেন্দ্রনগরের ২২০ নম্বর পিলারের কাছে ফেলে দেয়।”

এই ঘটনায় দুই বন্ধুর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। এই মুহূর্তে দু’জনেই পলাতক। তদন্ত শুরু করেছে পুলিশ। শিগগির তাদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

You might also like