Latest News

আবাসনকে হোটেল বানিয়েছেন সোনু সুদ! পুলিশে অভিযোগ দায়ের বিএমসি-র

দ্য ওয়াল ব্যুরো: বলিউড অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে এবার অভিযোগ তুলল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন বা বিএমসি। তাদের অভিযোগ, জুহুতে অবস্থিত একটি ছ’তলা আবাসনকে হোটেলে পরিণত করেছেন সোনু সুদ। এই মর্মে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছে তারা।

ভারতে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর থেকে হিরোর ভূমিকায় উঠে এসেছেন সোনু সুদ। দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরিযায়ী শ্রমিক, আটকে পড়া ছাত্র-ছাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষকে নিজেদের বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। যাতায়াতের জন্য বাস, ট্রেন এমনকি চার্টার্ড বিমানের ব্যবস্থা পর্যন্ত করেছেন তিনি। এই সময়েই জুহুতে একটি ছ’তলা বিল্ডিংকে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ছেড়ে দিয়েছিলেন সোনু। সেই বিল্ডিং নিয়েই বিতর্ক দেখা দিয়েছে।

বিএমসি-র অভিযোগ দায়ের করার পরে মুম্বই পুলিশ জানিয়েছে, তারা ঘটনার তদন্ত করে দেখে যথাযথ ব্যবস্থা নেবে। এই ব্যাপারে অবশ্য এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সোনু।

তবে এই অভিযোগের পরে প্রতিক্রিয়া দিয়েছে বিজেপি। তাদের অভিযোগ, কঙ্গনা রানাওয়াতের পরে এবার সোনু সুদকে নিশানা বানিয়েছে শিবসেনা। তাই বিএমসি-কে দিয়ে এই ধরনের অভিযোগ করাচ্ছে তারা।

বিজেপি নেতা রাম কদম টুইট করে বলেছেন, “শিবসেনার আর এক রাজনৈতিক চাল? সমাজসেবী ও অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা রাজনৈতিক প্রভাবে করা হয়েছে। আমরা দেখেছি কীভাবে এই মহারাষ্ট্র সরকার কঙ্গনা রানাওয়াতের উপরে হামলা করেছে। সোনু সুদের মানবিক কাজের সবসময় বিরোধিতা করেছে শিবসেনা। আর কত লোকের আওয়াজ দমন করার চেষ্টা করবেন আপনারা?” কদমের দাবি, সোনুর কাজে বারবার মহারাষ্ট্র সরকারের ব্যর্থতা প্রকাশ পেয়েছে। তাই তাঁকে নিশানা করা হয়েছে।

সোনুকে নিয়ে বিজেপি ও শিবসেনার মধ্যে সংঘাত এই প্রথম নয়। করোনা পরিস্থিতিতে সোনুকে নিয়ে একবার বিতর্ক হয়েছিল বিজেপি ও শিবসেনার মধ্যে। শিবসেনার এক নেতা অভিযোগ করেছিলেন, বিজেপির হয়ে কাজ করছেন সোনু। অবশ্য এই অভিযোগের পরেই মাতোশ্রীতে গিয়ে উদ্ধব ঠাকরে ও আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করে আসেন সোনু সুদ। তিনি নিজে জানান, তাঁর কাজে সব রাজ্যের সরকার ও কেন্দ্রীয় সরকার সবাই তাঁকে খুব সাহায্য করেছেন। সেই সময়ের মতো বিতর্ক থামলেও এবার ফের বিএমসি-র এই অভিযোগের পরে নতুন বিতর্ক মাথা চাড়া দিয়ে উঠল।

You might also like