Latest News

মোদীর মুখোশ পরে দু’হাজার কিলো লাড্ডু

দ্য ওয়াল ব্যুরো: উৎসবের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে গেরুয়া শিবিরে। সোমবার থেকে নয়াদিল্লির দীনদয়াল উপাধ্যায় মার্গে বিজেপি সদর দফতরের বাইরে ম্যারাপ বাঁধা শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার মুম্বইয়ের একটি মিষ্টির দোকানে দেখা গেল কিং সাইজ লাড্ডু বানানো চলছে। সবটাই বিজেপি-র অর্ডারে। শুধু তো বানানো নয়, লাড্ডু তৈরির কারিগরদের মুখে নরেন্দ্র মোদীর মুখোশ।

মুম্বই উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী গোপাল শেট্টি লাড্ডু বানানোর অর্ডার দিয়েছেন বলে জানিয়েছেন বরেভেলির এই মিষ্টির দোকানের মালিক। তাঁর কথায়, দু’হাজার কিলো লাড্ডুর অর্ডার দিয়েছে বিজেপি। এই কেন্দ্রেই কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। দোকান মালিক ভরত একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “১৯ তারিখ সন্ধের পর থেকেই বিজেপি-র অর্ডার আসতে শুরু করে। কিন্তু কংগ্রেস এখনও কোনও অর্ডার দেয়নি।” মিষ্টির দোকানের মালিক আরও বলেন, “এই লাড্ডু বানানোর জন্য নতুন কারিগর নিতে হয়েছে। না হলে সামাল দেওয়া যাচ্ছিল না।” তাঁর আশা, আরও অর্ডার আসতে শুরু করবে বৃহস্পতিবার বেলা থেকেই।

চোদ্দর ভোটেও এই কেন্দ্র থেকে জিতে সংসদে গিয়েছিলেন গোপাল শেট্টি। এ বার তাঁর বিরুদ্ধে ঊর্মিলা দাঁড়ানোয় লড়াই জমে গিয়েছিল। কিন্তু বুথ ফেরত সমীক্ষা প্রকাশের পরই বিজেপি যেন আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে। মহারাষ্ট্রে এমনিতেই বিজেপি-শিবসেনা জোটের বিপুল জয়ের সম্ভাবনার ইঙ্গিত মিলেছে প্রায় প্রতিটি সমীক্ষাতেই। তাই গোপালও কাজ এগিয়ে রেখেছেন। চলছে জোর কদমে দু’হাজার কিলো লাড্ডু বানানোর কাজ।

You might also like