Latest News

গাড়ি ধাওয়া করে দিল্লির রাস্তায় মহিলা সাংবাদিককে গুলি, ফের প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা

দ্য ওয়াল ব্যুরো: এক মহিলা সাংবাদিকের গাড়ি ধাওয়া করে গুলি চালালো দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১২টা নাগাদ পূর্ব দিল্লির অশোক নগরে। গুলিবিদ্ধ সাংবাদিকের নাম মিতালি চান্দোলা। রক্তাক্ত মিতালিকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে পূর্ব দিল্লির ধর্মশিলা হাসপাতালে। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। এ-ও জানিয়েছেন, মিতালি বিপন্মুক্ত।

পুলিশকে মিতালি জানিয়েছেন, অফিসের কাজ সেরে তিনি নয়ডা থেকে দিল্লিতে ফিরছিলেন। ঘটনাস্থলের কয়েক কিলোমিটার আগে থেকে একদল যুবক তাঁকে গাড়ি নিয়ে ধাওয়া করতে থাকে। ছুড়তে থাকে ডিম। গাড়ির গতি বাড়িয়ে দেন মিতালি। পাল্টা ওই দুষ্কৃতী দলও ওভার টেক করে মিতালির গাড়ির পথ আটকায়। প্রথমে একটি গুলি করে। সেটি লক্ষ্যভ্রষ্ট হয়। দ্বিতীয় গুলিটি সামনের জানলার কাঁচ ভেদ করে মিতালির হাতে লাগে। তারপর চম্পট দেয় তারা।

মিতালি পুলিশকে যে বয়ান দিয়েছেন, সেই অনুযায়ী, দুষ্কৃতীদের প্রত্যেকের মুখ কালো কাপড় দিয়ে বাঁধা ছিল। মিতালির উপর যে ভাবে হামলা চালানো হয়েছে, ঠিক একই কায়দায় ২০০৮ সালে দিল্লির বসন্তকুঞ্জে এক সাংবাদিককে গুলি করে খুন করা হয়েছিল।

রবিবার দুপুর পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে খবর। পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি অপরাধীদের গ্রেফতার করা হবে। তল্লাশি চলছে দিল্লি, নয়ডা সর্বত্র।

এমন একটি ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা।

You might also like