Latest News

উত্তরপ্রদেশে এসইউভির উপর উল্টে গেল বালি বোঝাই ট্রাক, মৃত অন্তত ৮

দ্য ওয়াল ব্যুরো: ফের এক বড় পথ দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। এসইউভির উপরে উল্টে গেল একটি বালি বোঝাই ট্রাক। এই দুর্ঘটনায় অন্তত ৮ জনের মৃত্যু হয়েছে বলে খবর।

বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কৌশাম্বি জেলায়। জানা গিয়েছে রাস্তার ধারে একটি মাহিন্দ্রা স্করপিও গাড়ি দাঁড়িয়েছিল। সেই সময় একটি বালি বোঝাই ট্রাক উল্টে যায় তার উপরে। ওই স্করপিওর ভিতরে ১০ জন ছিল বলে জানা গিয়েছে। তারা সবাই একটি বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন।

কৌশাম্বি পুলিশের তরফে টুইট করে জানানো হয়েছে, “এই দুর্ঘটনার পরেই সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দুর্ঘটনায় আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে।”

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকের চাপে এসইউভিটি তুবড়ে গিয়েছিল। গ্যাস কাটার দিয়ে কেটে বের করতে হয় মৃতদের। আহতদের মধ্যেও দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ট্রাকটিতে ওভার লোড হয়ে গিয়েছিল। সেই কারণেই চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। তাই এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন। আহতদের চিকিৎসা ও মৃতদের ক্ষতিপূরণের নির্দেশ দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনকে। মুখ্যমন্ত্রীর অফিস থেকে টুইট করে বলা হয়েছে, “মুখ্যমন্ত্রী এই দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি গভীর সহানুভূতি দেখিয়েছেন। মৃতদের আত্মার শান্তি কামনা করেছেন তিনি। আহতদের সব রকমের সাহায্যের নির্দেশ দেওয়া হয়েছে।”

You might also like