Latest News

বিশ্ব বাংলা গেটের কাছে স্কুটিকে পিষে দিল লরি, মৃত্যু হবু দম্পতির

দ্য ওয়াল ব্যুরো: নিউটাউনে পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক তরুণ ও তরুণীর। জানা গিয়েছে, আগামী বছর তাঁদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু গতকালের পথ দুর্ঘটনায় সব স্বপ্ন শেষ হয়ে গিয়েছে হবু দম্পতির। ছেলে-মেয়েদের অকালমৃত্যুতে ভেঙে পড়েছে দুই পরিবারও।

জানা গিয়েছে, স্কুটি করে সল্টলেক থেকে চিনারপার্কের দিকে যাচ্ছিলেন এই দু’জন। বিশ্ববাংলা গেটের কাছে পৌঁছতেই ঘটে বিপত্তি। পুলিশ সূত্রে খবরও, পিছন থেকে আসা একটি লরি ধাক্কা মারে স্কুটিতে। ছিটকে রাস্তায় পড়ে যান তরুণ-তরুণী। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। বিশ্ব বাংলা গেটের নীচে তখন রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই দু’জন। তাঁদের উদ্ধার করে দ্রুত বিধাননগর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাঁদের মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। আপাতত ঘাতক লরি ও তার চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত তরুণের নাম দীপায়ন মুখোপাধ্যায়। পেশায় আইটি কর্মী দীপায়নের বাড়ি বরাহনগর এলাকায়। বরাহনগর স্পোর্টিং ক্লাবের ক্যাপ্টেন ছিলেন তিনি। খেলাধুলো বিশেষ করে ক্রিকেটের প্রতি দীপায়নের ঝোঁক ছোটবেলা থেকেই। পাড়াতেও যথেষ্ট জনপ্রিয় ছিলেন তিনি। প্রাণবন্ত দীপায়নের এমন মর্মান্তিক পরিণতিতে ভেঙে পড়েছে তাঁর পরিবার। শোকস্তব্ধ গোটা এলাকা। অন্যদিকে জানা গিয়েছে, মৃতার নাম মেধা পাল। তাঁর বাড়ি বিরাটিতে। তিনিও পেশায় আইটি কর্মী। কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন তিনি। লকডাউনের আগে বাড়ি চলে এসেছিলেন। ওয়ার্ক ফ্রম হোমেই চলছিল অফিসের কাজ।

দুই পরিবার সূত্রেই জানা গিয়েছে, শনিবার অফিস ছুটি থাকার কারণে তাঁরা মাঝে মধ্যেই একসঙ্গে ঘুরতে বেরতেন। গতকালও তেমনটাই বেরিয়েছিলেন। তবে এবার আর বাড়ি ফেরা হল না দীপায়ন এবং মেধার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

You might also like